১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়ায় বিনামূল্যে স্বাস্থ্য সেবা, দরিদ্রদের মাঝে কম্বল ও শিক্ষার্থীদের স্কুল ব্যাগসহ শিক্ষা উপকরণ বিতরণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ , ২৭ নভেম্বর ২০২২, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

এনই আকন্ঞ্জি,ব্রাহ্মণবাড়িয়ায় বিনামূল্যে দিনব্যাপী স্বাস্থ্য সেবা, দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ ও শিক্ষার্থীদের স্কুল বেগসহ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। আজ রবিবার দুপুরে শহরের রামকানাই হাই একাডেমী প্রাঙ্গণে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল তত্বাবধানে এবং লায়ন্স ক্লাব অব ঢাকা ইমপিরায়াল আয়োজনে এই স্বাস্থ্য সেবা ও কম্বল বিতরণ, শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

দিনবব্যাপী এই ফি মেডিক্যাল ক্যাম্পে পাঁচশত রোগীকে বিনামূল্যে চক্ষু পরীক্ষা, ছানি অপারেশন ফ্রি, ডায়াবেটিস, রক্তচাপ নির্ণয় ফ্রি প্রদান করা হচ্ছে। এবং ছয়শত শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ দেয়া হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব ঢাকা ইমপিরায়ালের প্রেসিডেন্ট অঞ্জন মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা গর্ভনর লায়ন ইঞ্জিনিয়ার এম এ ওয়াব।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাক্তন জেলা গভর্নর লায়ন জালাল আহমেদ, ভাইস জেলা গভর্নর লায়ন মো: হানিফ, প্রাক্তন কাউনন্সিল চেয়ারপারসন লায়ন নাজমুন নেছা আলী, স্বদেশ রঞ্জন সাহা প্রমুখ। সকাল থেকেই ঢাকা থেকে আগত চিকিৎসকরা চক্ষুসহ বিভিন্ন শারীরিক বিষয়ে চিকিৎসা সেবা প্রদান করেন। আয়োজনটি সার্বিক সহযোগিতা করেন সম্মানিত সাংস্কৃতিক জোট ব্রাহ্মণবাড়িয়া শাখার সঞ্জীব ভট্টাচার্য।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আরও পড়ুন