৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

মিথ্যা সংবাদ সম্মেলন ও প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ , ৮ নভেম্বর ২০২২, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

মোহাম্মদ রাসেল মিয়া :মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগে সংবাদ সম্মেলন এবং প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বাগড়া গ্রামের এমরান হোসেন।

৬ নভেম্বর (রবিবার) কুমিল্লা ব্রাহ্মনপাড়া বুড়িচং আঞ্চলিক কয়েকটি দৈনিক পত্রিকাসহ,বিভিন্ন অনলাইন পত্রিকায় প্রকাশিত ”সৎ ভাইয়ের মিথ্যা মামলা ও নিরাপত্তাহীনতার অভিযোগ এনে এক মায়ের সংবাদ সম্মেলন ” শিরোনামে এমন ভিত্তিহীন বানোয়াট ও মিথ্যা সংবাদ প্রকাশের জন্য আমি আশ্চর্য ও বিশ্ময় প্রকাশ করছি এবং এই প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এক প্রতিবাদ লিপিতে এমরান হোসেন বলেছেন, আমাকেসহ ব্রাহ্মণপাড়া থানার এসআই নাছির উদ্দিন জড়িয়ে ব্রাহ্মণপাড়া প্রেসক্লাবে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বাগড়া গ্রামের আমার সৎ বোন ঝর্না বেগম আমাদের বিরুদ্ধে একটি সংবাদ সম্মেলন করেন। । উক্ত সংবাদ সম্মেলনে ও প্রকাশিত খবরে আমাদের বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মুলত আমার সৎ বোন ও উনার ছেলেদের কুকর্ম ও কুকীর্তি আড়াল করার জন্য এই মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ সম্মেলন ও আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা তথ্য দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। এলাকায় আমার যথেষ্ট সুনাম রয়েছে।আমি উক্ত প্রকাশিত সংবাদেরও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমার দাবী প্রকাশিত সংবাদটি ও সংবাদ সম্মেলনটি সম্পূর্ণরূপে ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিতভাবে ভুল তথ্যের ভিত্তিতে প্রচার করা হয়েছে।

আমার ও ব্রাহ্মণপাড়া থানা এসআই নাছির উদ্দিন নামে যে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ হয়েছে তা সম্পূর্ণ সামাজিকভাবে আমাদেরকে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্র মহল মিথ্যা সংবাদ দিয়ে আমাকে ও এসআই নাছির উদ্দিন কে হেনস্তা করার জন্য ষড়যন্ত্র চালাচ্ছে। এবং আমি প্রকাশিত উক্ত সকল পত্রিকার সম্পাদক ও সাংবাদিক ভাইদের বলতে চাই আপনাদের উচিত ছিল সঠিক তথ্য নিয়ে সংবাদ প্রকাশ করার। কারণ আমার সৎ বোন তার ছেলে সহ উনার ছেলেরা পরিচিত মাদক ব্যবসায়ী তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। ঝর্না আক্তারের মাদক মামলার নং – কুমিল্লা এর ব্রাহ্মনপাড়া থানার এফআইআর নং-১৮/২৬৫, এফআইআর নং ১৩/১৩ (৭ জানুয়ারী ২০১৭) , এফআইআর নং- ২০ (২৩ আগষ্ট ২০১৫), এফআইআর নং-২৫ (১৯ জুন ২০১৫), এফআইআর নং-৭ (৭ জুন ২০১৪), এফআইআর নং-১/৬২, (০৩ এপ্রিল ২০১৬), এফআইআর নং-২১ ( ২৭ আগষ্ট ২০১২)।

ঝর্না আক্তার ছেলে মোঃ আল-মামুনের ডাকাতি সহ মাদক মামলা নং- কুমিল্লা এর ব্রাহ্মনপাড়া থানার এফআইআর নং-২০ ( ২৬ অক্টোবর ২০২২),এফআইআর নং-১১/২৪৫, (১২ জুলাই ২০১৯), এবং চট্টগ্রাম রেলওয়ে জেলা এর লাকসাম রেলওয়ে থানা থানার এফআইআর নং-১, ( ০৮ আগস্ট ২০১৮) সহ আরো অনেক মামলা রয়েছে।

এই মিথ্যা সংবাদের জন্য আমিও আমাদের থানার এসআই নাছির উদ্দিন সাহেব সম্মান হানি হচ্ছে অতএব আপনাদের কাছে আশা রাখবো আপনারা সঠিক তথ্য সংগ্রহ করে সত্যতা যাচাই করে সত্যটাকে সবার সামনে তুলে ধরুন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আরও পড়ুন