৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

পাটকেলঘাটার কাশিয়াডাঙ্গায় চলছে রমরমা মাদক ব্যবসা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ , ২৮ অক্টোবর ২০২২, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

বিশেষ প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী যখন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছে প্রশাসনও এই নিতি অনুসরণ করছে ঠিক তখন স্থানীয় সুত্রে জানা যায় ভুয়া পত্রিকা সম্পাদকের নিয়ন্ত্রণে পাটকেলঘাটার কাশিয়াডাঙ্গায় আাশেপাসে চলছে রমরমা মাদক ব্যবসা। ধংসের দিকে যাচ্ছে যুব সমাজ ও সাধারণ খেটে খাওয়া মানুষ। প্রতিদিন সন্ধা নামতেই তালা ও পাটকেলঘাটা থানার সিমান্ত হওয়ায় হরদমে চলে বিভিন্ন রখম মাদক বেচাকেনা,খলিষখালি, কাশিয়াডাঙ্গা বাজারের আশপাশে গাজার ধোয়ার গন্ধে মশা পর্ষান্ত থাকতে পারে না। কেও কিছুই বলতে পারে না, কথা বললেই মন গড়া নিইজ হবে এজন্য জনপ্রতিনিধিরাও নিরব থাকে ভয়ে।

তার ভয়ে নাম প্রকাশ না করার শর্তে কাশিয়াডাঙ্গার এক চায়ের দোকানদার বলেন, আমাদের দেখা ছাড়া উপায় নেই, কিছু বললেই এখানে দোকানদারি করে খেতে পারবো না আবার উল্টো আমাকেই ফাসিয়ে দিবে মাদক দিয়ে। তা না হলে তার তৈরি করা কিশোর গ্যাং দিয়ে দোকান ভেঙ্গে দিবে। সর্বশেষে উল্টাপাল্টা নিউজ করে দিবে।

এক বৃদ্ধ ভ্যানচালক বলেন, বাবা আর বলো না, আমি দির্ঘদিন ভ্যান চালায় আমার ভ্যানে প্রতিদিন কত মানুষ আসে যায়, আমি এই বয়সে কত মানুষ দেখেছি আমি চিনতে পারি প্রতিদিন নিত্যনতুন মানুষ আসে কাশিয়াডঙ্গায় এসে বেশি সময় দাড়ায় না কি যেন তাড়াতাড়ি হাতে করে নিয়ে বলে চাচা চালাও। আমি এর চেয়ে বেশিকিছু বলতে চায় না, বলে আমি সমস্যায় পড়তে চায় না।

 

কাইপুত্র চিরজ্ঞিৎ তারই মাদক বিক্রি করতো এবং প্রতিদিন সন্ধা থেকে ভারীরাত পর্যান্ত বহিরাগত লোকজন নিয়ে চলে মাদক সেবনের আড্ডা। আজ মাদকের বিষক্ত ছোবলে কাইপুত্র চিরজ্ঞিৎ মানুষিক ভাবে অসুস্থ। তবুও থেমে নেই তাদের মাদকের কারবার। মাদকের ব্যবসা পাকাপোক্ত ভাবে চালিয়ে যেতে গায়ে ঝুড়িয়েছে ভুয়া পত্রিকার সম্পাদকের সাইনবোর্ড সহ সাংবাদিকের তকমাআঁটা।
কিছুদিন আগে প্রশাসনের এক কর্মকর্তা মাদকের বিরুদ্ধে একের পর এক অভিযান চালালে এক কুচক্রী মহল সহ সেই ভয়াবহ স্বঘোষিত সম্পাদক মনগড়া ভুয়া নিউজ করা শুরু করে।

এলাকার সুশীল সমাজের মানুষ ও সমাজের সামনে থেকে নেতৃত্ব দিয়া এবং সাধারণ মানুষ মাদকের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে বাচাতে প্রশাসনের দৃষ্টি কামনা করছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন