২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

আ.লীগ নেতার স্ত্রী দুই বছরের কারাদন্ড

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ , ৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

এনই আকন্ঞ্জি ,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদের স্ত্রী ফারজানা রতন সোনিয়ার বিরুদ্ধে তার সাবেক স্বামী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান রতনের দায়ের করা মামলায় দুই বছরের কারাদন্ড প্রদান করেছেন ঢাকা মহানগর আদালত-৭।

বাদীর আইনজীবি এ্যাড.আরফানুল হক জানান আমার বাদী আবদুল হান্নান রতনের সাবেক স্ত্রী ফারজানা রতন সোনিয়া আবদুল হান্নান রতনের ঘর ছেড়ে তার পরকীয়া প্রেমিক ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদের সাথে যাওয়ার সময় বিপুল পরিমান নগদ অর্থ ও স্বর্ণ গহনা নিয়ে পালিয়ে যায়। এই সময় আমার বাদী দিশেহারা হয়ে ২০১৬ সালে ১৯ মার্চ গুলশান থানায় তার স্বাবেক স্ত্রী ফারজানা রতন সোনিয়া ও তার পরকীয়া প্রেমিক সৈয়দ তৌফিক আহমেদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত প্রক্রিয়া শেষে পুলিশ আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন।
বৃহস্পতিবার দুপুরে ঢাকা মহানগর আদালত-৭ ম্যাজিষ্ট্রেট শাউদুল হক এই মামলার আসামি ফারজানা রতন সোনিয়াকে দুই বছরের কারাদন্ড ও তিন হাজার টাকা জরিমানা করে এই রায় দেন। তবে আসামী ফারজানা রতন সোনিয়ার বর্তমান স্বামী সৈয়দ তৌফিক আহমেদ মারা যাওয়ায় এই মামলা থেকে তিনি খালাস পান।

মামলার বাদী আবদুল হান্নান রতন জানান আসামীরা আমার সাজানো সংসার নষ্ট করেছে। আমি আদালতের কাছে ন্যায় বিচার পেয়েছি। তবে মামলার আসামী ফারজানা রতন সোনিয়ার মুঠোফোনে একাধিকবার ফোন করলে তিনি রিসিভ করেনি।

উল্লেখ্য: ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান রতনের সাবেক স্ত্রী ফারজানা রতন সোনিয়া। স্বামী, দুই মেয়ে, এক ছেলে রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। পরবর্তীতে রতনের সাথে সোনিয়ার ২০১৭ সালে ১৭ মার্চ তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। সোনিয়া তার পরকীয়া প্রেমিক তৌফিককে ২০২০ সালে ২৪ মে বিয়ে করেন। তবে ২০২১ সালে ২২ মে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোনিয়ার বর্তমান স্বামী ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন