২রা ডিসেম্বর, ২০২২ ইং | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

কসবা থানা প্রেস ক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ , ২৫ সেপ্টেম্বর ২০২২, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

মোহাম্মদ রাসেল মিয়া কসবা প্রতিনিধি:পেশাগত দায়িত্ব, তথ্য ও নিজেদের ভাব বিনিময়ের মাধ্যমে সাংবাদিকতায় দক্ষতা, বস্তুনিষ্ঠতা, সততা এবং সংবাদকর্মীদের মধ্যে ঐক্যবদ্ধতা সৃষ্টির মহান লক্ষ্যে নব প্রজন্মের সাংবাদিকগণ প্রবীণদের অনুপ্রেরণা নিয়ে নব উদ্যোমে থানাধীন সংবাদকর্মীদের সুদৃঢ় বন্ধনে আবদ্ধ করতে কসবা থানা প্রেস ক্লাব ’১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে।

কসবা থানা প্রেস ক্লাবের তিন বছরের জন্য ডেইলি পেনব্রীজ স্টাফ রিপোর্টার মোবারক হোসেন চৌধুরী (নাছির) সভাপতি, দৈনিক মানবজমিন কসবা প্রতিনিধি সজল আহাম্মদ খান সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায় কাল কসবা প্রতিনিধি সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রাসেল মিয়া নির্বাচিত হয়েছে।

এ উপলক্ষে সেপ্টেম্বর (রবিবার) বিকালে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কসবা শাখা প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে সর্বসম্মতিক্রমে কমিটি ঘোষনা করা হয়।

কসবা থানা প্রেস প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন চৌধুরী (নাছির) এর সভাপতিত্বে ও মোহাম্মদ রাসেল মিয়া সঞ্চালনায় কমিটির সব সদস্যদের উপস্থিতিতে প্রেস ক্লাবের গঠনতন্ত্র পাঠ করা হয়। নবনির্বাচিত কমিটির সকল সাংবাদিকবৃন্দের প্রতি শ্রদ্ধা ও সকল শহিদ সাংবাদিকদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

নব নির্বাচিত কমিটির অন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সি: সহ-সভাপতি মনিরুজ্জামান মনির (দৈনিক বাংলাদেশ কন্ঠ), সহ-সভাপতি আলমগীর ওসমান ভূইয়া (দৈনিক তৃতীয় মাত্রা), সহ-সভাপতি আলআমিন মালদ্বার (আইপি চ্যানেল প্রত্যাশা টিভি ), সহ-সভাপতি মো: মোস্তফা ( দৈনিক অন্যায়ের চিত্র), সহ- সভাপতি মোছা: হালিমা খাতুন ( ব্রাহ্মণবাড়িয়া টাইমস), সহ- সাংগঠনিক মনির হোসেন ( দৈনিক ডাক প্রতিদিন), অর্থ সম্পাদক নাফিও হাসান চৌধুরী (দৈনিক তৃতীয় মাত্রা), দপ্তর ও প্রচার সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম (দৈনিক ডাক প্রতিদিন)। এছাড়া কার্যনির্বাহীর সদস্য হিসেবে নির্বাচিত হন মো: শাহপরান (দৈনিক অন্যায়ের চিত্র), বসির আহম্মদ (প্রত্যাশা টিভি)। কমিটি গঠন শেষে সকলেরদ দীর্ঘায়ু, ক্লাবের সমৃদ্ধি, দেশ ও জাতীর কল্যাণে দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
আরও পড়ুন