২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

নবীনগর নাগরিক কমিটি”র সাধারণ সভা অনুষ্ঠিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ , ১৯ সেপ্টেম্বর ২০২২, সোমবার , পোষ্ট করা হয়েছে 1 week আগে

মাহবুব নবীনগরঃ নাগরিক অধিকার সুরক্ষিত হউক’ অঙ্গীকারে আহবায়ক কমিটির সদস্যদের উপস্থিতিতে নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ সেপ্টেম্বর সকাল ১০ টায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মহিলা কলেজ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

নাগরিক কমিটির আহবায়ক বিশিষ্ট সমাজসেবক এমদাদুল হক সরকারের সভাপতিত্বে,নবীনগর প্রেসক্লাবের সাবেক সফল সভাপতি মাহাবুব আলম লিটনের সঞ্চালনায় সভায় বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন আহবায়ক কমিটি অন্যতম সদস্য, নবীনগর উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জনাব সফিকুর রহমান, কুমিল্লা মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মরহুম এডঃ আহাম্মদ আলী সাহেবের সুযোগ্য কন্যা জনাবা আইরিন আহাম্মেদ,বিশিষ্ট সমাজসেবক ও প্রথম শ্রেণির ঠিকাদার জনাব মাসুদুল ইসলাম বাবু,সমাজসেবক ও যুবনেতা শাহীন রেজা টিটু, বিশিষ্ট সাংবাদিক ও কবি এম,এইচ শান্তি, শ্রমিক নেতা হুমায়ুন কবির, সাংবাদিক তরিকুল ইসলাম তরুন নবীনগর পৌর আওয়ামী লীগ নেতা নুরে আলম,লেখক এম,এস, কে মাহবুব,স্বেচ্ছাসেবক লীগ নেতা সুমন উদ্দিন। আরও উপস্থিত ছিলেন সমাজসেবক শাহ আলম, শাকিল সিকদার, সমাজসেবক শরিফুল ইসলাম পলাশ,আবুল হাসান বিলাস,মিজানুর রহমান,শিক্ষক জসিম উদ্দিন,সুমন বাসার, সাংবাদিক সফিকুল ইসলাম বাদল,সাংবাদিক কামরুল হক শিকদার,সাংবাদিক পিয়াল হাসান রিয়াজ, সাংবাদিক সেলিম রেজা,সাংবাদিক আতাউর রহমান কাজল, সাংবাদিক সৈকত শাহরিয়ার লেলিন,সাংবাদিক ইফতেখার খান মামুন,রুহুল আমিন,মোঃ রিপন প্রমুখ।

সভায় আহবায়ক কমিটি তাদের উপর অর্পিত সংগঠনের জন্য গঠনতন্ত্র প্রনয়নের কাজ সম্পন্ন করে অনুমোদনের জন্য উপস্থাপন এবং অনুমোদন করা হয় এবং খুব শীঘ্রই পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানানো হয়।

সভার সভাপতি এমদাদুল হক সরকার তার সমাপনী বক্তব্যসহ অধিকাংশ বক্তারা -মুক্তিযোদ্ধের চেতনায় নাগরিক অধিকার সুরক্ষায় আত্মমানবতার সেবায় সামাজিক উন্নয়নে এ সংগঠন বিশেষ অবদান রাখবেন এই আশাবাদ বক্ত্য করেন এবং সকলের সহযোগীতা কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
আরও পড়ুন