১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সংরক্ষিত নারী আসন-২’র একক নারী প্রার্থী কসবার প্রভাষক রুমানুল ফেরদৌসী রুমা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ , ১৫ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

এনই আকন্ঞ্জি ,আগামী ১৭ অক্টোবর ব্রাহ্মণবাডিয়া জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী আসন-২ (ব্রাহ্মণবাড়িয়া সদর, বিজয়নগর, কসবা) কসবা উপজেলা থেকে একক নারী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক রুমানুল ফেরদৌসী রুমা। এ সময় কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওছার ভূইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র এমজি হাক্কানী, কসবা উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান-সদস্য, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ-ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমা শেষে প্রভাষক রুমানুল ফেরদৌসী রুমা সাংবাদিকদের বলেন- আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি মহোদয় আমাদের অভিভাবক। সুস্থ ও গণতান্ত্রিক রাজনীতির ধারক-বাহক আইনমন্ত্রী মহোদয়ের দোয়া-আশীর্বাদ নিয়েই আমি মনোনয়নপত্র জমা দিয়েছি। তিনি বলেন- আমার একমাত্র লক্ষ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাষ্ট্রপরিচালনার দর্শনকে কসবার সর্বস্তরে পৌঁছে দিতে চাই। জেলাপরিষদের উন্নয়নকে কসবার প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দিতে চাই।

কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রাশেদুল কাওছার ভূইয়া জীবন বলেন- আমরা রুমানুল ফেরদৌসীকে একক নারী প্রার্থী হিসেবে মনোনিত করেছি। আমিসহ দলের নেতাকর্মীরা আশাবাদী- সবাই তাকে বিপুল ভোটের মাধ্যমে জয়ী করবে, ইনশাআল্লাহ।

পৌর মেয়র এমজি হাক্কানী বলেন- প্রভাষক রুমানুল ফেরদৌসী আমাদের মহিলা আওয়ামী লীগের সক্রিয়? এবং পরিশ্রমী নারী নেত্রী। তিনি একজন দক্ষ সংগঠক। তিনি রুমাকে বিজয়ী করে আইনমন্ত্রী মহোদয়ের হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
আরও পড়ুন