২৪শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে মধ্যপাড়ায় বাখরাবাদের অভিযান, ৮সংযোগ বিচ্ছিন্ন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ , ১০ আগস্ট ২০২২, বুধবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

এনই আকন্ঞ্জি ,ব্রাহ্মণবাড়িয়া শহরের ঘাটুরা হতে পুনিয়াউট নতুন বাইপাস পর্যন্ত ৪ লেন সড়কের পূর্ব ও পশ্চিম পাশের এলাকায় অবৈধ গ্যাস সংযোগ ও বকেয়া বিল আদায়ের অংশ হিসেবে আজ ১০ আগস্ট মধ্যপাড়ায়, বকেয়া বিল আদায় ও অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে বাখরাবাদের প্রধান কার্যালয়ের বিশেষ টিম ও ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের যৌথ অভিযান করে। সকাল থেকে বিকেল পর্যন্ত আশুগঞ্জ নদীবন্দর থেকে, আখাউড়া স্থলবন্দর পর্যন্ত ৪ লেন রাস্তার মধ্যপাড়া অংশে, ৪ লেন রাস্তার পূর্ব পশ্চিম পাশে বকেয়া বিল আদায় ও অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান পরিচালনা করেছেন বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির প্রধান কার্যালয় ও ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের একটি বিশেষ টিম। অভিযানে অবৈধভাবে সংযোগ নিয়ে গ্যাস ব্যবহার করায় ৮ টি বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এসময় ৭০টি বাড়িও পরিদর্শন করা হয়।

জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও বকেয়া বিল আদায়ের লক্ষ্যে সাড়াশি অভিযান পরিচালনা করছেন বাখরাবাদের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের পাশাপাশি প্রধান কার্যালয়ের একটি বিশেষ টিম ও ভিজিল্যান্স টিম। আভিযানিক টিম পৌরসভার প্রতিটি মহল্লার প্রতিটি বাড়িতে চিরুনি অভিযান পরিচালনা করবেন বলে বাখরাবাদের স্থানীয় অফিস সূত্রে জানা গেছে। সংযোগ অবৈধ হলে বিচ্ছিন্ন করা হবে বকেয়া থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এরই মধ্যে শহরের বিভিন্ন এলাকা পরিদর্শন করা হয়েছে।

অভিযানে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি প্রধান কার্যালয়ের ও ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের দায়িত্বশীল কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

বাখরাবাদের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের ম্যানেজার ইএস শাখা প্রকৌশলী শফিকুল হক জানান, বাখরাবাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ৪ লেন মহাসড়ক এর আশপাশের এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে কাজ করছি।অচিরেই আমরা ঘাটুরা হতে পুনিয়াউট নতুন বাইপাস পর্যন্ত ৪ লেন মহাসড়কের আশপাশের এলাকায় সকল অবৈধ গ্যাস সংযোগ স্থায়ীভাবে বিচ্ছিন্ন করব। অবৈধ গ্যাস সংযোগ বন্ধে সরকার বদ্ধপরিকর বলে তিনি উল্লেখ করেন। তিনি অবৈধভাবে গ্যাস সংযোগ না নিতে ও বাখরাবাদের বকেয়া বিল পরিশোধের জন্য গ্রাহকদের অনুরোধ করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন