১৯শে আগস্ট, ২০২২ ইং | ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আইনমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে সাবেক ভিপি নূরের বিরুদ্ধে মিছিল

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ , ৩ জুলাই ২০২২, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

মোহাম্মদ রাসেল মিয়া :আইনমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য আনিসুল হককে নিয়ে কটূক্তির প্রতিবাদে গণঅধিকার পরিষদের সদস্যসচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে আখাউড়ায় বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ওই কর্মসূচি থেকে ভিপি নুরুল হক নূরকে অবিলম্বে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানিয়েছেন সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২ জুলাই) বিকালে কসবা উপজেলা চত্তর থেকে বের হয়ে পৌরশহরের প্রধান সড়ক ও সুপারমার্কেটে সামনে বিক্ষোভ সমাবেশে মিলিত হয় মিছিলটি। এসময় বিক্ষোভকারীরা বলেন, ডাকসুর সাবেক ভিপি নুরুল হকের কুৎসিত ও চরম ধৃষ্টতামূলক কটূক্তি দেশ ও জাতির জন্য চরম অসম্মানজনক ও অবমাননাকর। ‘কুলাঙ্গার’ ভিপি নুরুল হক আইনমন্ত্রী আনিসুল হককে নিয়ে যে নোংরা মন্তব্য ও কটূক্তি করেছেন তা রাজনৈতিক শিষ্ঠাচার বহির্ভূত। সমাবেশে ভিপি নুরুল হক নূরকে অবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বক্তারা।

প্রসঙ্গত, জাতীয় সংসদের চলতি অধিবেশনে পদ্মা সেতু ও বিএনপি নিয়ে বেশি কথা বলা হচ্ছে বলে মন্তব্য করেছিলেন বিএনপি দলীয় সংসদ সদস্য রুমিন ফারহানা। এর পাল্টা জবাব হিসেবে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আমরা কি তাহলে উনার (রুমিন ফারহানা) কাপড় নিয়ে কথা বলবো? কিন্তু আমি তো তা করবো না।

এ প্রসঙ্গে, পরে গণ অধিকার পরিষদের সদস্যসচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক আইনমন্ত্রীকে নিয়ে বিরূপ মন্তব্য করেছিলেন। এর প্রতিবাদেই কসবায় বিক্ষোভ মিছিল হয়। এখানে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনির হোসেন, যুবলীগ সভাপতি এম আজিজ, পৌর আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক রুস্তম খা, সাবেক ছাত্রলীগ নেতা তারেক মাহমুদ, আজম, ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন, যুগ্ম আহ্বায়ক কাজী মানিক, সোহাগ,টিটু, তাতীলীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ রাসেল মিয়া প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2022
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আরও পড়ুন