১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

আজ যুবলীগ নেতা শের আলমের জন্মদিন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ , ৯ জুন ২০২২, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া) বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় এবং মানুষের সাথে একজন অন্যজনের সামাজিক যোগাযোগ ফেসবুক এখন অনেক জনপ্রিয়। আজ সকাল থেকে কয়েক শতাধিক ফেসবুক আইডি থেকে কারো বন্ধু কারো ভাই কারো সাথে আত্মীয় সম্পর্ক ও রাজনীতিক সম্পর্কের ঊর্ধ্বে উঠে অনেকই শুভেচ্ছা জানিয়েছেন সাবেক সরাইল উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শের আলম মিয়ার জন্মদিনে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান’র আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত। সরাইল সদর ইউনিয়নের সন্তান, তরুণ রাজনীতিবিদ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সরাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা পরিষদ ভাইস- চেয়ারম্যান শের আলমের আজ শুভ জন্মদিন। ১৯৭৭ সালে ৯জুন এই দিনে সরাইলে জন্মগ্রহণ করেন। মো. শের আলম মিয়া ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত। সরাইলে রাজপথের আন্দোলন-সংগ্রামে সবর উপস্থিতি ছিল এই নেতার। ছাত্রলীগ ও যুবকলীগের নেতৃত্ব দিয়েছেন। বর্তমানে সরাইল উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য।
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে গেছেন নিরলস ভাবে। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি ছিলেন জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সৈনিক। শত বাধা ও দমিয়ে রাখতে পারেনি শের আলমকে। দলের দুর্দিনে বিভিন্ন দায়িত্বশীল পদে থেকে দলকে করেছিলেন সুসংগঠিত। সমাজ সেবায়ও অগ্রণী ভূমিকা পালন করছেন তিনি। তৃণমূল সহ অর্জন করেছেন নেতা- কর্মীদের ভালোবাসা। জন্মদিনের শুভেচ্ছা আজ ফেসবুকে ভাইরাল। যার রাজনৈতিক আদর্শের গভীরে রয়েছে বাঙ্গালী জাতির স্থপতি বঙ্গবন্ধুর দর্শন এবং গণতন্ত্রের মুক্তিবাহক জননেত্রী শেখ হাসিনার নিদর্শন। আজকের শের আলমের রাজনৈতিক সফলতার পিছনের ইতিহাস সম্পর্ন অন্যরকম। হাজার ছাত্র ও যুবকদের আশার প্রদীপ হয়ে পথ দেখাচ্ছেন। আজ সবার প্রিয় এই নেতার জন্মদিন।এই দিনে তার প্রতি সংগ্রামী শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন প্রিয় জনগণ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
আরও পড়ুন