২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলের সৈয়দটুলায় বকেয়া বিল আদায় ও অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে বাখরাবাদের অভিযান

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ণ , ২৫ মে ২০২২, বুধবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

এনই আকন্ঞ্জি ,গত ২৫ মে মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত সরাইল উপজেলার সৈয়দটুলা গ্রামে বকেয়া বিল আদায় ও অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান পরিচালনা করেছে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি ব্রাহ্মণবাড়িয়ার আঞ্চলিক কার্যালয়। অভিযানে অবৈধভাবে সংযোগ নিয়ে গ্যাস ব্যবহার করার ১২ টি বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এসময় বকেয়া বিল আদায়ের জন্য সৈয়দটুলা গ্রামে ৩২ টি বাড়ি পরিদর্শন করা হয়।

জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও বকেয়া বিল আদায়ের লক্ষ্যে সাড়াশি অভিযান পরিচালনা করছেন বাখরাবাদের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের কর্মকর্তাগণ।

আভিযানিক টিম পৌরসভার প্রতিটি মহল্লার প্রতিটি বাসায় যাচ্ছেন। সংযোগ অবৈধ হলে বিচ্ছিন্ন করা হচ্ছে। বকেয়া থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। পাশাপাশি নিয়মিত বিল পরিশোধের আহ্বানও জানাচ্ছেন। এরই মধ্যে শহরের বিভিন্ন এলাকা পরিদর্শন করা হয়েছে।

অভিযানে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের ম্যানেজার (ইএস শাখা) প্রকৌশলী শফিকুল হক, সহকারী প্রকৌশলী তারিকুল ইসলাম উপ-সহকারী প্রকৌশলী (সেলস) মনিরুল ইসলামসহ কোম্পানির কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বাখরাবাদের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের ডিজিএম প্রকৌশলী শফিউল আলম সাড়াশি অভিযান অব্যাহত রাখার ঘোষণা দেন। অবৈধ গ্যাস সংযোগ বন্ধে সরকার বদ্ধপরিকর বলে তিনি উল্লেখ করেন। জেলা প্রশাসক মহোদয় আমাদের অভিযানে ম্যাজিস্ট্রেট দিলে আরও বড় পরিসরে আমরা অভিযান করতে পারব। তিনি বাখরাবাদের বকেয়া বিল পরিশোধের জন্য গ্রাহকদের অনুরোধ করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন