১৯শে মে, ২০২২ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আসলে কি বিয়ে করেছেন সালমান খান!

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ , ২ মার্চ ২০২২, বুধবার , পোষ্ট করা হয়েছে 3 months আগে

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বলিউড সুপারস্টার সালমান খানের কথিত বিয়ের ছবি। ছবিতে সালমানের বিপরীতে অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে দেখা যাচ্ছে বধূবেশে। ভার্চুয়াল জগতে রব উঠেছে সালমানের হাত ধরে বলিউডে অভিষেক করা সোনাক্ষীকেই বিয়ে করেছেন তিনি। এ নিয়ে নানা মহলে চলছে নানা গুঞ্জন।

ছবিটি দেখে রীতিমতো চমকে গেছেন অভিনেতার ভক্তরা। এই মুহূর্তে সালমান এবং সোনাক্ষী একসঙ্গে দাবাং ট্যুরে রয়েছেন।

সালমান খান নিজেই বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন, বিয়ে করার আর বয়স নেই তার। কিন্তু কে শোনে কার কথা। তাই মাঝে মাঝেই সালমানের বিয়ে নিয়ে ওঠে শোরগোল।

বেশ কয়েকদিন ধরেই সোনাক্ষীকে ঘিরে বলিউডে চলছিল নানা গুঞ্জন। বাতাসে ভাসছিল তার বিয়ের খবর। কিন্তু সালমানকে বিয়ে করবেন- সে কথা তো স্বপ্নেও কেউ ভাবেননি। তবে সালমান ও সোনাক্ষীকে একসঙ্গে দেখে খুশি অনুরাগীরা।

কিন্তু আসলেই কি বিয়ে করেছেন দাবাং জুটি? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে যে, সোনাক্ষীকে আংটি পরাচ্ছেন সালমান। একেবারে কনের সাজে হাতে মেহেন্দি পরে রয়েছেন নায়িকা। এমনকি সোনাক্ষীর সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর।

আসলে, ছবিটি পুরোটাই এডিট করা। সালমান ও সোনাক্ষীর ছবি এডিট করে এই ছবি তৈরি করেছেন কোনো এক অনুরাগী। যা পছন্দ করেছেন অনেকেই এবং মুহূর্তেই তা ভাইরাল হয়ে পড়ে মোশ্যাল মিডিয়ায়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আরও পড়ুন