২৭শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

ব্রাক্ষণবাড়িয়া কসবা কুটি দক্ষিণ দুধবাজারে ভয়াবহ আগুন, পুড়ে গেছে শতাধিক দোকান

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৫১ পূর্বাহ্ণ , ২৭ ফেব্রুয়ারি ২০২২, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

মোহাম্মদ রাসেল মিয়া:শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কুটি বাজারের দুধ বাজার এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টার পর রাত ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায় বিদ্যুতের শর্টশার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

ব্রাহ্মণবাড়িয়া সদর, আখাউড়া ও কসবা ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট চেষ্টার পর রাত ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এই ঘটনায় বাজারের ৩০টি দোকান ভস্মীভূত হয়েছে। পুড়ে যাওয়া দোকানগুলোতে ছিল চালের গুদাম, লাইব্রেরি, তেলের মিলসহ অন্যান্য দোকান।

বাজারে মরিচের টিনশেট গোডাউন বইয়ের দোকানসহ প্রায় শতাধিক দোকান পুড়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমান তাৎক্ষণিক জানা যায়নি তবে অনুমান করা যায় প্রায় কোটি টাকার মালামাল আগুনে নষ্ট হয়েছে।

ফায়ার সার্ভিস ইউনিটের ব্রাক্ষণবাড়িয়ার ডেপুটি এসিস্ট্যান্ট ডিরেক্টর জনাব তৌহিদুল ইসলাম ভূইয়া বলেন, আমাদের সকল ইউনিটের সম্মিলিত প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।
তিনি বলেন বাজারের দোকান ও গুদামগুলো পরিকল্পিত ভাবে করা হয়নি যার কারণে আগুন নিয়ন্ত্রণে আনতে সময় লেগেছে তাছাড়া বাজারে আগুন নিভানোর ও নেই।

কসবা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল্লাহ মোহাম্মদ খালিদ জানান, রাত ১০টা ২০ মিনিটে আমাদের কাছে কুটি বাজারে অগ্নিকাণ্ডের খবর আসে। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। আগুনের তীব্রতা অনেক ছিল।

এসময় কুটি ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান উজ্জ্বল মিয়া, এলিম মেম্বারসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28  
আরও পড়ুন