১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

কুমিল্লা জেলা পুলিশের ‘প্রশংসা পত্র’ সনদ পেলেন  এসআই সমীর ভট্টাচার্য্য

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ , ১৬ ফেব্রুয়ারি ২০২২, বুধবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

এম কে আই জাবেদ, মুরাদনগরঃ ক্লুলেস দস্যুতা মামলার রহস্য উদঘাটনে কুমিল্লা জেলার মুরাদনগর থানার এসআই (নিরস্ত্র) সমীর ভট্টাচার্য্য কে জেলা পুলিশের পক্ষ থেকে ১৪ ফেব্রুয়ারি ‘প্রশংসা পত্র’ সনদ প্রদান করেন পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম-বার)।

সূত্রে জানা যায়, গত ১৭/০১/২২ইং কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ি এলাকা থেকে প্রায় ছয় হাজার কেজি শুটকি বোঝাই একটি ট্রাক ছিনতাই হয় । ১৯/০১/২২ইং গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই (নিরস্ত্র ) সমীর ভট্টাচার্য্য সঙ্গীয় ফোর্স নিয়ে মুরাদনগর উপজেলার ইউনিয়নের হাসান ব্রিক ফিল্ডের পাশ থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৪ জনকে আটক করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতদের নিকট থেকে জানা যায় তারা দেবিদ্বার ভিংলাবাড়ি থেকে শুটকি বোঝাই ট্রাক ছিনতাইয়ের সাথে জড়িত । তাদের তথ্যমতে ছিনতাই হওয়া ৫৭৮০ কেজি শুটকি উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১০,০০,০০০/- লক্ষ টাকা। এ বিষয়ে দেবিদ্বার থানায় পেনাল কোড ৩৯৪ ধারায় একটি মামলা করা হয়।

কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম-বার) জানান, তাহার এই কার্যক্রমে কুমিল্লা জেলা পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। ভবিষ্যতেও অনুরূপ দায়িত্বশীল এবং পেশাদারী ভূমিকার মাধ্যমে বাংলাদেশ পুলিশ বাহিনীর ভাবমূর্তি আরও উজ্জ্বল করবে বলে বিশ্বাস।

এস আই (নিরস্ত্র) সমীর ভট্টাচার্য্য বলেন: কুমিল্লার সুযোগ্য পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম-বার) মহোদয় ও মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাশিম স্যারের দিকনির্দেশনা এই ক্লুলেস দস্যুতা মামলার রহস্য উদঘাটনে সক্ষম হয়েছি। ভবিষ্যৎতে আরো দক্ষতা সাথে পুলিশের সুনাম বৃদ্ধিতে পেশাদারি মনোভাব নিয়ে কাজ করে যাব।

সমীর ভট্টাচার্য্য ২০২০ সালে এস আই (নিরস্ত্র) পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার সাতমোড়া ইউনিয়নের ইছাপুরা গ্রামের তপন ভট্টাচার্য্যের ছেলে। সে শ্রীকাইল কলেজের প্রাপ্তন ছাত্র।

 

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28  
আরও পড়ুন