১৯শে মে, ২০২২ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

বিজয়নগর পিকাআপ-মোটরসাইকেল সংঘর্ষে দু-জন নিহত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ , ১৯ জানুয়ারি ২০২২, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 months আগে

মো.তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া) ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় পিকাআপের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুইজন আরোহী নিহত হয়েছেন। অপর আরোহী আহত। আজ বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় আনুমানিক ছয়টার দিকে ঢাকা- সিলেট মহাসড়ক ব্রাহ্মণবাড়িয়া জেলা বিজয়নগর ইসলাম পুর পলিটিকনিক ইনষ্টিটিউট কলেজ এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন মটরসাইকেল চালক মো.অন্তর (১৯)। তিনি ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার বীরপাশা গ্রামের আলফাজের ছেলে। মটরসাইকেল আরোহী রবিউল ইসলাম (২০) জেলার বিজয়নগর উপজেলা কেনা গ্রামের নান্নু মিয়ার ছেলে।
আহত মটরসাইকেল আরোহী আনন্দ (২০) তাকে মাধবপুর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করেন। তিনি জেলার বিজয়নগর উপজেলার স্যামরা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। পুলিশ ও স্থানীয় এক ব্যক্তি জানান, আজ সন্ধ্যায় তিনজন একটি মোটরসাইকেলে করে মাধবপুর থেকে ঢাকা- সিলেট মহসড়ক দিয়ে বিজয়নগর যাচ্ছিলেন। সন্ধ্যায় ছয়টার দিকে মোটরসাইকেলটি ইসলামপুর পলিটেকনিক ইনষ্টিটিউট কলেজের এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন মোটরসাইকেলে আরোহী দুইজন ঘটনা স্হলে মৃত্যু বরণ করেন অপরজন আহত হন। স্থানীয় লোকজন আহত আরোহীকে উদ্ধার করে মাধবপুর হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা নেওয়া হয়।
খাটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. শাহজালাল আলম এই দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে পিকআপ ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। পিকআপের চালক পলাতক।
এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

January 2022
M T W T F S S
« Dec   Feb »
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন