২৩শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

নিখোঁজের ১০দিন পর ডোবায় মিললো প্রতিবন্ধীর অর্ধ-গলিত লাশ।।

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ , ১৩ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।ব্রাহ্মণবাড়িয়ার জেলা শহরের ভাদুঘর নিখোঁজের ১০দিন পর ডোবা থেকে জুম্মন মিয়া (২০) নামের এক বাকপ্রতিবন্ধী যুবকের অর্ধ-গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১০ জানুয়ারী) দুপুরে ময়নাতদন্তের পর নিহতের পরিবারের কাছে মৃতদেহটি হস্তান্তর করা হয়েছে।

গত রোববার রাতে ভাদুঘর ১০ নং রেলব্রিজের পাশের একটি পরিত্যক্ত ডোবা থেকে নিহতের লাশটি উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছিল।

পুলিশ জানান, রোববার বিকেলে জেলা শহরের ভাদুঘর রেললাইনের পাশের একটি পরিত্যক্ত ডোবায় অজ্ঞাত এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের অর্ধ-গলিত লাশটি উদ্ধার করে। পরে নিহতের পরিচয় শনাক্ত হয়।

নিহতের বাবা আব্দু মিয়া জানান, জুম্মান বাক-প্রতিবন্ধী। মানুষিক ও শারীরিক ভাবে সে অনেক অসুস্থ ছিল। জুম্মান ২৯ ডিসেম্বরে দুপুর থেকে নিখোঁজ হয়েছিল। নিখোঁজের পরেরদিন সদর মডেল থানায় একটি সাধারণ ডাইরি করি। আজকে ১০দিন পর মৃত অবস্থায় জুম্মানের খোঁজ পেয়েছি।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জুম্মান নিখোঁজের পর থানায় একটি সাধারণ ডাইরি হয়েছিল। যার নং ২৬০৮।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে প্রতিবন্ধী যুবক ডোবার পানিতে পড়ে মারা গেছে। লাশটি নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেছি।

 

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন