২১শে জানুয়ারি, ২০২২ ইং | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তার কন্যা কাজ করে যাচ্ছেন,এমপি শিউলি আজাদ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ , ১১ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

মো.তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া) জাতীয় সংসদ সদস্য উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার
নেতৃত্বে বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য রাত- দিন কাজ করে যাচ্ছেন।
শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ তার সার্থকতা নিয়ে আসবে। সোমবার (১০ জানুয়ারি)বিকালে সরাইল উপজেলা আওয়ামীলীগ এর আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।
আজ ১০ জানুয়ারি ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভার সভাপতিত্ব করেন, সরাইল উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট মো.নাজমুল হোসেন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুর রাশেদ।এডভোকেট জয়নাল উদ্দিন জয়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আহবায়ক কমিটির সদস্য মো. মোস্তাফিজুর রহমান, সদস্য এডভোকেট উসমান গণি, সদস্য মো. কায়কোবাদ,পানিশ্বর ইউপি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন, অরুয়াইল ইউপি আওয়ামীলীগ সভাপতি মো.আবু তালেব মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মো. বাবুল হোসেন, শাহজাদাপুর ইউপি চেয়ারম্যান মোছা. আছমা আক্তার।
নারী এমপি শিউলি আজাদ বলেন, জাতি যখন বঙ্গবন্ধুর নেতৃত্বে যুদ্ধবিধস্ত দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছিল। তখনই একাত্তরের পরাজিত অপশক্তি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যা করে। এ জঘন্য হত্যা যারা ঘটিয়েছিল, এখনো বাঙালি জাতি তাদেরকে ঘৃণা করে। ব্রাহ্মণবাড়িয়া-৩১২ সংরক্ষিত আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম(শিউলি আজাদ) বলেন, ১৯৭২-এর এই দিনে বঙ্গবন্ধু পাকিস্তানের বন্দিদশা থেকে মুক্তি পেয়ে রক্তস্নাত স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের মাটিতে পা রাখেন।
ইতিহাসের একটি অনন্য মাইলফলক। এদিন পূর্ণতা পায় স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্বাধীনতা।
উল্লেখ্য থাকে,এরপর বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে দেশদ্রোহী ঘাতকের নির্মম বুলেটে শাহাদাৎবরণকারী সব শহিদ, জাতীয় চার নেতা এবং মুক্তিযুদ্ধের সব শহিদের স্মরণে বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি এবং দেশের উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া (মোনাজাত) করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

January 2022
M T W T F S S
« Dec    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন