২১শে জানুয়ারি, ২০২২ ইং | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:৩২ অপরাহ্ণ , ৬ ডিসেম্বর ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

মোঃনিয়ামুল ইসলাম আকন্ঞ্জি:ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পূর্ব শত্রুতার জের ধরে অলেক মিয়া (৬০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (০৫ ডিসেম্বর) রাত পৌনে ৮টার দিকে উপজেলার উজানচর ইউনিয়নের রাধানগর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত অলেক মিয়া রাধানগর গ্রামের মৃত খুরশিদ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গ্রাম্য আধিপত্য বিস্তার, নির্বাচনি বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে রাধানগর গ্রামের বর্তমান মেম্বার মাসুদ মিয়া এবং সদ্য নবনির্বাচিত মেম্বার মহসিন মিয়ার মধ্যে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে রোববার রাত সোয়া ৮টার দিকে বর্তমান মেম্বার মাসুদের পক্ষের অলেক মিয়া এশার নামাজের পর বাড়ি ফিরছিলেন। এসময় নবনির্বাচিত মেম্বার মহসিনের লোকজন তার উপর দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অলেক মিয়ার উপর হামলা করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। খবর পেয়ে বাঞ্ছারামপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী সংঘর্ষের আশঙ্কায় এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ সোমবার সকালে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2021
M T W T F S S
« Nov   Jan »
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন