২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

ডুমুরিয়ায় চাঁদাবাজির অভিযোগে ডুমুরিয়ার দুই ইউপি সদস্যসহ গ্রেফতার ৩

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ , ১০ আগস্ট ২০২১, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

খুলনা প্রতিনিধি : মোঃ শহিদুল ইসলাম।খুলনার ডুমুরিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই ইউপি সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির পাঁচ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে।

সোমবার (৯ আগষ্ট) বিকালে উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের আন্দুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আজ (১০ আগষ্ট) মঙ্গলবার আসামিদের আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
থানা পুলিশ জানান, গত ৮ আগষ্ট রবিবার রাতে উপজেলার রঘুনাথপুর ইউপি সদস্য মনিরুজ্জামান ও আব্দুল হকের নেতৃত্বে তাদের লোকজন ভয়ভীতি ও চাপ সৃষ্টি করে এক ব্যক্তির কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। এভাবে টাকা নেয়া চাঁদাবাজির সামিল। এ ঘটনায় দুই ইউপি সদস্যের বিরুদ্ধে থানায় চাঁদাবাজি মামলা দায়ের করেছেন, ভুক্তভোগী ব্যক্তি।
ডুমুরিয়ার আন্দুলিয়ায় অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে এক ব্যক্তির কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেয় দুই ইউপি সদস্য সহ তাদের সাঙ্গপাঙ্গরা।
চাঁদাবাজির বিষয়টি জানাজানির একপর্যায়ে সোমবার বিকেলে অভিযান চালিয়ে ওই দুই ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেফতার করে ডুমুরিয়া থানা পুলিশ। তারা হলেন, রঘুনাথপুর ইউপি সদস্য মনিরুজ্জামান গাজী (৪৭), ইউপি সদস্য আব্দুল হক (৫০) ও, আন্দুলিয়ার জিএম রাসেল (৩২)।
স্থানীয় সুত্র ও পুলিশ জানায়,উপজেলা রঘুনাথপুর গ্রামে এক প্রবাসীর বাড়িতে আত্মীয় পরিচয়ে আসা যাওয়ায় একই এলাকার এক ব্যাক্তিকে আটক করে তার কাছ থেকে পাঁচ লক্ষ টাকা হাতিয়ে নেয়।
পুলিশ ঘটনাটি জানতে পেরে সোমবার বিকেলে দুই ইউপি সদস্য সহ তিন জন কে আটক করে থানায় নিয়ে যায়। এরপর তাদের স্বীকারোক্তিতে চাঁদাবাজির পাঁচ লক্ষ টাকা উদ্ধার করে পুলিশ।
ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, ইউপি সদস্য মনিরুজ্জামান ও আব্দুল হকের নেতৃত্বে তাদের লোকজন নানা ভয়ভীতি ও চাপ সৃষ্টি করে এক ব্যক্তির কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেয়। এঘটনায় থানায় চাঁদাবাজির অভিযোগে দুই ইউপি সদস্যসহ ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। উদ্ধার কৃত টাকা তালিকা মুলে জব্দ করা হয়। মঙ্গলবার আসমিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বিজ্ঞ আদালতে আসামীদের ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন