১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা রোগীদের মাঝে খাবার বিতরণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:১৬ অপরাহ্ণ , ৯ আগস্ট ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

মোঃনিয়ামুল ইসলাম আকন্ঞ্জি :সামাজিক ও মানবিক সংগঠন স্বপ্ন আকাশ ছোয়ার উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন সেন্টারের করোনার রোগী ও করোনার উপসর্গ নিয়ে ভর্তি হওয়া রোগীদের মাঝে খাবার বিতরণ করেছে।

সোমবার (৯ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক স্বর্ণালী আক্তার এসব রোগীদের মাঝে খাবার বিতরণ করেন।

উক্ত খাবার বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন চিকিৎসক নেতা ও হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. ফাইজুর রহমান ফয়েজ।

এ সময় আরও উপস্থিত ছিলেন সমাজসেবক ও সাংবাদিক সুমন রায়, প্রথম আলোর প্রতিনিধি শাহাদাৎ হোসেন, সদর মডেল থানার এএসআই হারুনার রশীদ, হাসপাতালের ওয়ার্ড মাস্টার এনামুল হক, আনোয়ার হোসেন, বাতিঘরের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান প্রকৌশলী আজহার উদ্দিন ও সময় টিভির ক্যামেরা পারসনস হৃদয় পাল প্রমুখ উপস্থিত ছিলেন।

চিকিৎসক নেতা ডা. ফাইজুর রহমান ফয়েজ বলেন, স্বর্ণালীর এই উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার। স্বপ্নের আকাশ ছোয়ার জন্য শুভ কামনা রইল। তিনি আরো বলেন, ইতিমধ্যে অনেক সামাজিক সংগঠন এগিয়ে আসছে, যার ফলে রোগীরা অনেক সুবিধাও পাচ্ছে।

স্বপ্নের আকাশ ছোয়ার সদস্যদের আরও উপস্থিত ছিলেন সাইফুল, রাব্বি, ন্সেহা, জুমা, সামির, কাশপিয়া, জহিরুল ইসলামসহ ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর ও ব্রাহ্মণবাড়িয়া ব্লাড ব্যাংকের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

স্বর্ণালীর দেশ-বিদেশের ভাই-বোন এবং স্কুল-কলেজের বন্ধু-বান্ধবীর সহযোগিতা নিজস্ব অর্থায়নে স্বপ্নের আকাশ ছোয়ার সামাজিক কাজ গুলো চলে।

এছাড়া তরুন প্রজন্মের ব্যবসায়িক আরেফিন হৃদয় স্বপ্নের আকাশ ছোয়ার সংগঠনের সামাজিক ও মানবিক কাজে সহযোগী করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন