১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা পরীক্ষার ভীড়, সক্রিয় দালাল চক্র

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ , ২৫ জুলাই ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

মোঃনিয়ামুল ইসলাম আকন্ঞ্জি :করোনার প্রকোপ বাড়ার সাথে সাথে ব্রাহ্মণবাড়িয়ায় করোনা টেষ্টের প্রতিও আগ্রহ বাড়ছে সাধারণ মানুষের। করোনা পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল ছাড়াও সবকটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে নমুনা সংগ্রহ করা হচ্ছে।

নমুনা সংগ্রহের জন্য জেলা সদরের এই হাসপাতালের বি, এম এ ভবনের ফ্লু কর্ণারের সামনে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন বিপুল সংখ্যক মানুষ ভীড় করছে। প্রথম দিকে মানুষের তেমন আগ্রহ না থাকলেও এখন প্রতিদিন নমুনা দিতে ২ শতাধিক মানুষ আসছে। স্বাস্থ্য বিধি উপেক্ষা করে গাদাগাদি করে দীর্ঘ সময় দাড়িয়ে অপেক্ষা করেও অনেকে নমুনা দিতে না পেরে ফিরে যাচ্ছেন। এ সুযোগকে কাজে লাগিয়ে তৎপর হয়ে উঠেছে এক শ্রেণির দালাল চক্র।

নমুনা দিতে আসা লোকজন জানান, স্বাস্থ্যকর্মীদের সহযোগিতায় দালাল চক্রটি সিরিয়াল পাইয়ে দেয়ার নাম করে প্রতিজনের কাছ থেকে অতিরিক্ত অর্থ হাতিয়ে নিচ্ছে।

এ ব্যাপারে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মোহাম্মদ ওয়াহিদুজ্জামান জানান, প্রতিদিনই এখানে ভীড় বাড়ছে। আকস্মিকভাবে চাপ বেড়ে যাওয়ায় হিমশিম খেতে হচ্ছে। তিনি আরো জানান, নমুনা সংগ্রহে সরকার নির্ধারিত ফির বাইরে অতিরিক্ত টাকা নেয়া হয়েছে কি না তা খতিয়ে দেখা হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
আরও পড়ুন