২রা আগস্ট, ২০২১ ইং | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়া পূর্ব শক্রতার জেরে প্রবাসীকে কুঁপিয়ে জখম

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ , ১৮ জুলাই ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

মোঃনিয়ামুল আকন্ঞ্জি :ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় কুদ্দুম মিয়া (৩৫) নামের এক প্রবাসীকে কুঁপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। তার কাছ থেকে দেড়লাখ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

শনিবার (১৭ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে ঘাটুরা মেডিক্যালের পাশে মিলন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

কুদ্দুস মিয়া সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের হরিনাদি এলাকার মৃত মো. পাঞ্জাব আলীর ছেলে। তিনি সৌদি আরবে ব্যবসা করেন।

হাসপাতাল ও আহতের পরিবার সূত্রে জানা যায়, গরু কিনার জন্য নাটাই বড়তলী বাজারে যায় কুদ্দুস। বাজারে গরুর দাম চওড়া হওয়ায় তার গরু কেনা হয়নি। পরে রাতে বাড়িতে ফেরার সময় ঘাটুরা কাজীবাড়ির মৃত কাজী মুক্কাদ্দেসের ছেলে কাজী কায়েস মিলন বাজার এলাকায় আরও ২-৩ লোক নিয়ে কুদ্দুসের উপর হামলা করেন। ওই সময় কুদ্দুসের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কুঁপিয়ে রক্তাক্ত করেন তারা। তার কাছ থেকে দেড়লাখ টাকা, আংটি-গলার চেইন ও মোবাইলটি ছিনিয়ে নিয়ে তারা পালিয়ে যায়।

পরে পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজে নিয়ে যায়। পরবর্তীতে তাকে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে কুদ্দুস হাসপাতালে সার্জারি বিভাগে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন৷

আহত কুদ্দুস জানান, গত চারবছর আগে জমি রেজিস্ট্রি করাতে গিয়ে কাজী কায়েসের সাথে কুদ্দুসের পরিচয় হয়। তার সাথে ব্যক্তিগত কোন দ্বন্দ্ব নেই। কি কারনে তার সাথে এমন আচরণ করেছে তা বলতে পারেন না। তিনি সঠিক বিচারের দাবি করেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতালে সূত্রে জেনেছি মিলন বাজার এলাকায় এক প্রবাসীকে কুঁপিয়েছে । ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আহত কুদ্দুসকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2021
M T W T F S S
« Jun   Aug »
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
আরও পড়ুন