২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

EN

পরিস্থিতি মোকাবিলায় সম্মুখভাগ থেকে কাজ করবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী,এএসপি আনিছুররহমান

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ , ৩০ জুন ২০২১, বুধবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)সরকারের  দিক নির্দেশনায় করোনার সংক্রমণ ঠেকাতে মাঠপর্যায়ে কাজ করে যাচ্ছেন পুলিশ, সরকার মানুষ’কে করোনার হাত থেকে নিরাপদ রাখতে, পুলিশের উপর অর্পিত দায়িত্ব চমৎকার ভাবে পালন করছেন।

(৩০ জুন) বুধবার সকালে (সরাইল-সার্কেল )অফিসে সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে সহকারী পুলিশ সুপার মো.আনিছুর রহমান বলেন, সম্মানিত পুলিশ সুপার মো. আনিসুর রহমান স্যারে’র দিকনির্দেশনায় পুলিশের সমন্বিত চৌরাস্তাসহ একাধিক পয়েন্টে নিরলস ভাবে মানুষে’র সেবায় নিয়োজিত আছেন পুলিশ।

এ প্রসঙ্গে তিনি  বলেন, বতর্মানে করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারের পক্ষ থেকে জারিত আদেশ বাস্তবায়নের নির্দেশনা রয়েছে। পুলিশ সেই লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সরাইল- আশুগঞ্জ ও নাসিরনগর উপজেলায় একইভাবে পুলিশ কাজ করছে। তিনি আরও  বলেন, সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের নিয়ে করোনা প্রতিরোধে মানুষে’র মাঝে মাক্স বিতরণসহ মাইকিং করে জনগণকে সচেতনতা করে যাচ্ছেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার এ এসপি মো. আনিছুর রহমান বলেন, মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচাতে ‘সরকারের জনকল্যাণমূলক জারিত নিদর্শনা মেনে, সকলেই সচেতন হই এবং স্বাস্থ্য বিধি মেনে চলি। নিজ নিজ অবস্থানে থেকে আমরা সবাই সচেতন হয়ে অপরকে সচেতন করে তুলতে পারলে, মরণব্যাধি করোনা ভাইরাসের প্রকোপ থেকে নিরাপদে থাকা যাবে করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধে অংশ নিতে সবাই ঘরে থাকুন। অযথা বিনা প্রয়োজনে কেউ ঘরের বাইরে বের হলে তার বিরুদ্ধে  আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সার্বিক বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সরাইল- সার্কেল) মো. আনিছুর রহমান বলেন, জরুরি সেবার আওতায় থাকা পরিবহন ও ব্যক্তিদের ব্যতীত কাউকে বাইরে যেতে বা উপজেলায় ঢুকতে দেয়া হচ্ছে না, যা বাস্তবায়নে পুলিশের সদস্যরা সড়ক, মহাসড়কে তাদের কার্যক্রম অব্যাহত রেখেছে।পুলিশ মাঠে থেকে লকডাউন কার্যকর করবে এবং মানুষের কল্যাণে কার্যকর ভূমিকা রাখবে। সরকারি প্রজ্ঞাপনে যেসব নির্দেশনা দেওয়া হয়েছে, সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। পরিস্থিতি মোকাবিলায় সম্মুখভাগে থেকে কাজ করবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তিনি এসময় আরো বলেন, বিনা প্রয়োজনে বিনা কারণে ঘরের বাহির না হয়। সরকারি নির্দেশনা বাস্তবায়নে প্রশাসনকে সহযোগিতা করতে সকলের প্রতি আহ্বান রেখেছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আরও পড়ুন