১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

নেত্রকোনার কেন্দুয়ায় আকষ্মিক ঝড়ো হাওয়ায় লন্ডভন্ড ।।

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ , ৩১ মে ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের ওপর দিয়ে বয়ে যাওয়ায় আকষ্মিক ঝড়ো হাওয়ায় লন্ডভন্ড হয়েছে লষ্করপুর গ্রাম ও নোয়াদিয়া-বালিজুড়া বাজার।

সোমবার (৩১ মে) দুপুর ১টার দিকে বৃষ্টির সঙ্গে আকষ্মিক এই ঝড়ো বাতাসে দুটি এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে এতে ওই বাজারের কয়েকটি দোকান, বাজারে পাশে গৃহহীনদের জন্য সরকারিভাবে নির্মিত কয়েকটি ঘর ও ভরাপাড়া-লষ্করপুর গ্রামের বহু ঘরবাড়ি ক্ষতি হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিক ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার মো. মঈন উদ্দিন খন্দকার,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান মৃধা ও ইউপি চেয়ারম্যান আলী আকবর তালুকদার মল্লীকসহ প্রশাসনের কর্মকর্তারা।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয় সূত্র জানায়, সোমবার দুপুর সাড়ে ১টার দিকে ওই বাজার এলাকার ওপর দিয়ে বৃষ্টির সঙ্গে আকষ্মিক ঝড়ো বাতাস বয়ে যায়। এ সময় বাজারের ব্যবসায়ী মো.জাকারিয়ার চায়ের স্টল,রফিকুল ইসলামের ‘স’মিল,মজিবুর রহমানের সেলুন ও আবদুল গণির একটি ঔষধের দোকানঘরসহ বেশকয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ঝড়ো হাওয়ায় উড়িয়ে নিয়ে যায়।

এ ছাড়া,বাজারের পাশে গৃহহীনদের জন্য সরকারিভাবে নির্মিত কয়েকটি ঘরও ক্ষতিগ্রস্ত হয়।

বাজারের ব্যবসায়ী মো.জাকারিয়া জানান, আকষ্মিক ওই ঝড়ে বড় ধরণের কোনো ক্ষতি না হলেও কয়েকজন ব্যবসায়ীর অন্তত ৫-৭টি দোকানঘরের ব্যাপক ক্ষতি হয়েছে।

এছাড়া,বাজারের পাশে নির্মিত একাধিক সরকারি ঘরের টিনের চালার ক্ষতি হয়েছে। এ ছাড়া,ঝড়ে ভরাপাড়া-লস্করপুর গ্রামেও বহু ঘরবাড়ির বিধ্বস্ত হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2021
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন