২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

নবীনগরে বিনামূল্যে ৭শ শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ণয়।।

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ , ৩০ মে ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বড়াইল রক্তের সন্ধানী মানবিক সংগঠন এর উদ্যোগে স্বেচ্ছায় ৭শ শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে।

শনিবার (২৯ মে) বিকেল সাড়ে ৪টার দিকে বড়াইল উচ্চ বিদ্যালয়ে এ কর্মসূচি সম্পূর্ণ হয়েছে।

বড়াইল রক্তের সন্ধানী মানবিক সংগঠন এর সমন্বয়ক আবু বক্করের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন। তিনি বড়াইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের রক্ত নির্ণয়ের জন্য “রক্তের সন্ধানী মানবিক সংগঠন”কে সার্বিকভাবে সহযোগিতা করেন।

অনুষ্ঠানের আয়োজক বড়াইল রক্তের সন্ধানী মানবিক সংগঠনের অন্যান্য সদস্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মো: মাহবুবুর রহমান, আতাউর রহমান, জহিরুল ইসলাম, মো: সানাউল্লাহ, সামসীর, সাচ্চু, মো: ইকরামুল রাজা, মো: জহির, মো: অন্তু, মো: তায়েম, মো: জিহাদ, হিমেল, অন্তর, নিবীর ও ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের এডমিন মো. রাকিবুল ইসলা, মো. এসএ আরমান, মুজাহিদুল ইসলাম, মো. নাইম হাবীব ও নুসরাত জাহান রুবি আক্তার প্রমূখ।

জাকির হোসেন বলেন, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমটি উপলব্ধি করার মত ছিল। অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীদের রক্তের গ্রুপ নির্ণয় ও রিপোর্ট প্রদান করা স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন “বড়াইল রক্তের সন্ধানী মানবিক” সংগঠনের সফলতা কামনা করছি।ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর জেলার বিভিন্ন প্রান্তে রক্তদানের মাধ্যমে সর্বদা কাজ করে যাচ্ছে ও যাবে। তাদের রক্তদানের চিন্তাভাবনা সত্যি প্রশংসার দাবিদার।

দিনব্যাপী এ ক্যাম্পে ৭শ শিক্ষার্থীর বিনামূল্যে তাদের রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তের রিপোর্ট প্রদান করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2021
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন