৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ডুমুরিয়ার চুকনগরে পুলিশের পিকআপ ভ্যানের সাথে ত্রিমুখী সংঘর্ষে আহত ৭

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ , ১৭ মে ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

খুলনা প্রতিনিধি মোঃ শহিদুল ইসলাম। খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগরে সড়ক দুর্ঘটনায় ৭ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার (১৭ মে) দুপুরে খুলনা সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলাধীন বরাতিয়া বিশ্বাস বাড়ি মোড়ে এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে, খুলনা অঞ্চলের নৌপুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউদ্দীন আহম্মেদ পুলিশের পিকআপ যোগে সাতক্ষীরা থেকে খুলনা অভিমুখে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে পৌছালে পুলিশের পিকআপের সামনের চাকা পান্সার হয়ে একটি মোটরসাইকেল ও ভ্যানের সাজোরে ধাক্কা দিলে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে পিকআপটি রাস্তার পাশে খাঁদে পড়ে যায়।
এসময় মোটরসাইকেল চালক কেশবপুর উপজেলার সারুটিয়া এলাকার শরিফুল ইসলাম (৪০) ভ্যান যাত্রী যশোর সদরের চুড়ামনকাটি এলাকার প্রকাশ দাস (৩৯), তার স্ত্রী শ্রীমতি দাস (২৮) ও শিশু কন্যা বৃত্তিকা দাস (৬), ডুমুরিয়ার কামরুল ইসলাম গাজী (৩৫), আংগরদাহ গ্রামের মনটী দাস (৩৫), পাইকগাছা এলাকার সুজাত ঢালি (৪৫) প্রচন্ড আঘাত পেয়ে গুরুতর রক্তাক্ত জখম হয়ে আহত হন। এছাড়া অজ্ঞাত আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।
খবর পেয়ে স্থানীয় লোকজন, ডুমুরিয়া থানা পুলিশ, ডুমুরিয়া ফায়ারসার্ভিস ও চুকনগর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তবে রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।
ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবায়দুর রহমান, ফায়ারসার্ভিস স্টেশন অফিসার তানভীর আহম্মেদ এবং হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দীন মজুমদার বলেন, আহতদের উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ক্ষতিগ্রস্থ মোটরসাইকেল ও ভ্যানটি হাইওয়ে থানা হেফাজতে নেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2021
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন