৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

অরুয়াইল পুলিশ ক্যাম্পের হামলায় আবু তালেবে’র ছেলা’রা জড়িত না, এড. গাজী শফিক

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ , ১ মে ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া) গত ২৭ মার্চ হেফাজতের বিক্ষোভ মিছিলে সভাপতির ছেলেরা যায়নি। অরুয়াইল পুলিশ ক্যাম্পে হামলার ঘটনায় অরুয়াই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু তালেবের কোন ছেলে জড়িত ছিলনা ইহা আমি বিশ্বাস নিয়ে বলতে পারি। ব্রাহ্মণবাড়িয়া জেলা সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. মো. শফিকুল ইসলাম গাজী শনিবার (১পহেলা মে) দুপুর দুইটার দিকে উপজেলা অরুয়াই বাজারে হাজি আবু তালেব মিয়ার নিজ অফিস কার্যালয়ে অরুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা গুলো বললেন। ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.শফিকুল ইসলাম গাজী সাংবাদিকদের সহযোগিতা চেয়ে বলেন, যে কোন বিষয়ে সঠিক তথ্য তুলে ধরতে আহ্বান জানান, সাংবাদিকরা সমাজের দর্পণ আপনাদের মাধ্যমে আমি প্রশাসনকে বলতে চাই অরুয়াইল পুলিশ ক্যাম্পে যারা, ভাঙচুর অগ্নিসংযোগ করেছে তারা কেউ যেন আইনের হাত থেকে বাঁচতে না পারে। অরুয়াইল আওয়ামীলীগের নেতৃবৃন্দরাসহ আমরা ভিডিও ক্লিপ দেখেছি। এখানে আবু তালেবের ছেলেরা এ সময় ছিল না। তিনি বলেন, মার্কেটে তাদের অনেক দোকান আছে, মিছিল আসার সময় দোকানের সামনে হয়তো দাড়িয়ে থাকতে পারে। অরুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.বাচ্চু মিয়া বলেন, ২৭ মার্চ হেফাজতের বিক্ষোভ মিছিলে আমাদের সভাপতির কোন ছেলে জড়িত আছে এ ধরনের কোনো প্রমান আমরা এখনো পাই নাই। বাজারে তাদের অনেক দোকান আছে, দোকান রক্ষা করতে সবাই যার যার দোকানের সামনে দাঁড়া ছিল।অরুয়াইল ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক মো. মাসুক মিয়া বলেন,অরুয়াইল ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আবু তালেব মিয়ার পরিবারের সদস্যদেরকে নিয়ে কিছু মানুষ সমাজে বিভ্রান্ত সৃষ্টিকরছে আমি তার নিন্দা জানাই। অনার ছেলেরা কোন ভাবেই এ নেককার কাজে জড়িত না।
অরুয়াইল ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জাবেদ আল হাসান বলেন. অরুয়াই ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ছেলেদের নিয়ে যা কিছু হচ্ছে সবই মিথ্যা, তাদের বাজারে দোকান আছে বলে অনেকে এদের বিরুদ্ধে মিথ্যাচার রটিয়েছেন। অনার ছেলেদের ব্যপারে সবই মিথ্যে বা সাজানো ঘটনা।
অরুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য আবু বক্কর সিদ্দিক বলেন, অরুয়াই ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতির ছেলেরা,এই কাজে কোন জড়িত ছিল না এনিয়ে যা হয়েছে সব মিথ্যা।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তালেব মিয়া বলেন, আগে থেকে আমার পিছনে একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করে ছোট ছেলেকে পুলিশ ক্যাম্পে হামলা মামলায় আসামি করেছে। সেই কুচক্রী মহল আবার আমার তিন ছেলেকে জড়িয়ে নানা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ঘোষণার পর থেকে কিছু মানুষ আমার পেছনে লেগেছে। তারা নানাভাবে আমাকে হয়রানি করছে। আমার ইজ্জত নষ্ট করতে এখন আমার ছেলেদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে তারা। আমার সামাজিক ও দলীয় জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ওই চক্রটি আমি ও আমার ছেলেদের বিতর্কিত করার অপচেষ্টা চালাচ্ছে। আজ অরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সাংবাদিক সম্মেলনে তিনি বলেন,
আমার দলের নেতাকর্মীরাও সাংবাদিক ভাইরা আপনাদের নিকট আমার অনুরোধ আপনারা সত্য উদ্ঘাটন করে দেখেন,একটি কুচক্রী মহল আমার পিছু লেগেছে আমার পরিবারের পেছনে লেগেছে। এই ঘটনায় আমার ছেলেরা জড়িত নয় আমি ষড়যন্ত্রের শিকার।
এ সময় অরুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগে অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2021
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন