৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সেদিনের তাণ্ডব মিছিলে আমার ছেলেরা যায়নি, সব অপপ্রচার : আবু তালেব

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ , ২৯ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

মো.তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আবু তালেব দাবি করেছেন, গত ২৭ মার্চ হেফাজতের বিক্ষোভ মিছিলে তার ছেলেরা যায়নি। অরুয়াইল পুলিশ ক্যাম্পে হামলার ঘটনায় তার কোন ছেলে জড়িত নয়। একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করে তার ছোট ছেলেকে পুলিশ ক্যাম্পে হামলা মামলায় আসামি করেছে। এখন আবার সেই কুচক্রী মহল সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে আমার তিন ছেলেকে জড়িয়ে নানা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এ বিষয়ে সঠিক সত্যটা তুলে ধরার জন্য তিনি সকল সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন।
বুধবার (২৮ এপ্রিল) বিকেলে সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব দাবি তুলে সাংবাদিকদের সহযোগিতা চান আবু তালেব।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তালেব আরও বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ঘোষণার পর থেকে একটি কুচক্রী মহল আমার পেছনে লেগেছে। তারা নানাভাবে আমাকে হয়রানিতে ফেলতে চায়। আমার ইজ্জত নষ্ট করতে এখন আমার ছেলেদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে তারা। আমার সামাজিক ও দলীয় জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ওই চক্রটি আমি ও আমার ছেলেদের বিতর্কিত করার অপচেষ্টা চালাচ্ছে। আমি সাংবাদিক সমাজসহ সকলের কাছে এর প্রতিকার চাই।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আরও পড়ুন