২৮শে নভেম্বর, ২০২২ ইং | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আনসার অফিসে তান্ডব: ২জন গ্রেফতার আদালতে স্বীকারোক্তি-পিবিআই

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:৩২ পূর্বাহ্ণ , ২৮ এপ্রিল ২০২১, বুধবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

গত ২৬ মার্চ (২০২১) ব্রাহ্মণবাড়িয়া জেলায় দুষ্কৃতিকারী কর্তৃক নাশকতামূলক কর্মকান্ড চলাকালে আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট, ব্রাহ্মণবাড়িয়া এর কার্যালয় ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িত ২জন আসামী গ্রেপ্তার এবং লুণ্ঠিত ১টি কম্পিউটার মনিটর, ১টি ল্যাপটপ ও ১টি টিভি উদ্ধার করছে ব্রাহ্মণবাড়িয়া পিবিআই।

গত ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদ্যাপনের দিন হেফাজত ইসলাম সমর্থিত কিছু মাদ্রাসার ছাত্র ও দুষ্কৃতিকারী আকষ্মিক ব্রাহ্মণবাড়িয়া জেলায় বিভিন্ন সরকারী ও বেসরকারী অফিস ব্যাপক ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে নাশকতামূলক কর্মকান্ড চালায়। দৃষ্কৃতিকারীদের অনুমান ৪০০/৫০০ জনের একটি দল ব্রাহ্মণবাড়িয়া শহরের পুুনিয়াউটস্থ আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট এর কার্যালয়ে ব্যাপক ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে। এ সংক্রান্তে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার মামলা নং-৪৫/২১

পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশ মোতাবেক মামলার তদন্তভার পিবিআই, ব্রাহ্মণবাড়িয়ার উপর ন্যস্ত হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক জনাব মোহাম্মদ আকতারুজ্জামান সরকার অত্যন্ত দক্ষতার সাথে, নিবিড়ভাবে বিজ্ঞান ভিত্তিক তদন্ত করে তথ্য প্রযুক্তির মাধ্যমে নিশ্চিত হয়ে তদন্তে প্রাপ্ত ও ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত পলাতক আসামী মোঃ ফারুক মিয়া (২৪) কে গ্রেফতার করে উক্ত আসামীর দেয়া তথ্য মতে তার হেফাজতে থাকা লুণ্ঠিত ১টি কম্পিউটার মনিটর উদ্ধার ও সহযোগী আসামী মোঃ ইয়াছিন মিয়া (২০) কে গ্রেপ্তার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত আসামী ইয়াছিন মিয়ার দেয়া তথ্য মতে তার হেফাজতে থাকা লুণ্ঠিত ১টি ল্যাপটপ উদ্ধার করেন। উভয় আসামীর দেয়া তথ্য মতে উক্ত ঘটনার সহিত প্রত্যক্ষভাবে জড়িত পলাতক অন্য এক আসামীর ঘর তল্লাশী করে ১টি ৪০ ইঞ্চি এলইডি টিভি উদ্ধার করেন।

গ্রেপ্তারকৃত আসামী মোঃ ফারুক মিয়া,মোঃ ইয়াছিন মিয়া উল্লেখিত নাশকতামূলক কর্মকান্ডে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করে অদ্য ২৭/০৪/২০২১ তারিখে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তার ও আরো লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আরও পড়ুন