২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

জন্মদিনে শুভেচ্ছার জন্য সকলকে ধন্যবাদ কৃতজ্ঞতা ও অফুরন্ত ভালবাসা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ , ৫ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

স্টাফ রিপোর্টারঃঃ সর্বপ্রথমেই প্রশংসা করছি সেই মহান রাব্বুল আলামিনের প্রতি, যিনি আমাকে আপনাদের সকলের ভালবাসা সিক্ত ও প্রিয় হওয়ার তৌফিক দান করেছেন। ৪ ফেব্রুয়ারি আমার ছিল পৃথিবীর আলোকের প্রথম দিন। যে দিনটিতে ছিল আমার জন্ম,এই দিনেই যে আমি পৃথিবীর আলো দেখে ছিলাম,আমি কর্মজীবনের ব্যাস্ততায় সেটা নিজেই ভুলে গেলে ও “ সামাজিক যোগাযোগ” ফেসবুকের সকল প্রিয়জনদের কাছে এই জন্মদিনের সু-বার্তা বার বার স্মরণ করিয়ে দিয়েছে।
জন্মদিনে এত ভালোবাসা, এত শুভেচ্ছা পেয়ে আমি সত্যিই অভিভুত। আমার জন্মদিনে যারা আমায় শুভেচ্ছা জানিয়েছেন তাদের সকলকে
আমার অন্তরের অন্ত:স্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি।
আপনাদের আন্তরিক শুভ কামনা সত্যিই আমাকে উদ্বেলিত করেছে।
আপনাদের ভালবাসায় আমি এমনভাবে সিক্ত যে
সকল বন্ধুর ও শুভাকাঙ্ক্ষী জন্য রইল শুভেচ্ছা অঢেল।সকলের জীবন আনন্দময় হোক, মহান মালিকের কাছে এই প্রার্থনা করছি।
আজ থেকে মৃত্যুর এক বছর কাছাকাছি চলে এলাম! জীবনটা অনেক সুন্দর যদি সুন্দর করে দেখা যায়। তবে একথাও ঠিক বিচিত্র এই জীবনে বৈচিত্রময় হয়ে ওঠা অনেকটাই কঠিন। যারা হয়ে উঠতে পারে তাদেরকেই মানবজাতি সারাজীবন মনে রাখে।
ইতিমধ্যে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা দিয়েছেন। সবাইকে অনেক ধন্যবাদ। আমার মতো একজন অতি ক্ষুদ্র মানুষের জীবনে যদিও জন্মদিনের তেমন কোন গুরুত্ব নেই তবুও আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া। আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ আমি সবার কাছে দোয়া চাই, আমি যেন আমার জন্মকে সার্থক করতে পারি আমার কর্মের মাধ্যমে। আমার প্রজন্মের জন্য যেন রেখে যেতে পারি অনুকরণীয় এমন কিছু যার মাধ্যমে মানবতা সামান্যতম হলেও উপকৃত হয়।
আজ শৈশব, কৈশর আর অনেকটা সময় পেছনে ফেলে যৌবনে আমি। জীবন চলার বাঁকে জন্মদিয়েছি কত রূপকথা, ছোট বড় গল্প আর নাটক। ছোট্ট একটা জীবনে কত ইতিহাসের সাক্ষী হয়ে আছি।! এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম, আজ সেই দিন। সেই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল আমিনের কাছে দায়বদ্ধ। তিনি আমায় সৃষ্টি করেছেন তিনিই আমার রব।প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। আমার কাছেও তাই তেমনই।
[সারাদিন বিভিন্ন কর্মব্যস্ততার কারনে আপনাদের পাঠানো শুভেচ্ছার জবাব দিতে দেরি হওয়ায় আমি আন্তরিকভাবে দু:খ প্রকাশ করছি]

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আরও পড়ুন