২৬শে অক্টোবর, ২০২১ ইং | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

EN

পুত্র সন্তানের বাবা হলেন ডাক্তার আব্দুল্লাহ আল-মামুন**

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ , ৯ জানুয়ারি ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 10 months আগে

মো.আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার।। ব্রাহ্মণবাড়িয়া।। করোনা আতঙ্কে ত্রস্ত গোটা দেশ। বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। স্বাস্থ্য জগতে ব্যাপক প্রভাব ফেলেছে এই মারণ ভাইরাস। ফ্রন্ট লাইনে সেবা দিচ্ছে চিকিৎসকরা। এর মাঝে এক চিকিৎসকের এল সুখবর। প্রথমবারের মত বাবা হলেন ডা. আব্দুল্লাহ আল-মামুন। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মামুনের স্ত্রী নাফিজা।।

তাদের ১ম সন্তানের আগমনে খুশির হাওয়া বইছে পরিবারে। করোনা সংকটের মধ্যেই খুশির জোয়ারে ভাসছেন চিকিৎসক দম্পতি মামুন ও নাফিজা। পুত্র সন্তানের নাম রেখেছেন তাশরীফ আল-মামুন রিদ।

শনিবার ( ৯ জানুয়ারি) রাতে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে অর্থোপিডিক্স সার্জন ডা. আব্দুল্লাহ আল-মামুন সাংবাদিককে জানান।,গত ৮ই অক্টোবর বিকেলে রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসক দম্পতি কোলে ছেলে সন্তান জন্ম নিয়েছিল।

পরিবার সূত্রে জানা যায়, নরসিংদী জেলার বেলাবো থানার সাবেক সেনাসদস্য একেএম আক্তারুজ্জামানের ছেলে ডা. আব্দুল্লাহ আল-মামুনের সাথে বৃহত্তর ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার ও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক ডিডি ও এমআইএস ডা. এএফএম কামরুজ্জামানের মেয়ে ডা. নাফিজা বিনতে জামান ২০১৬ সালে ২৩ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের চারবছর পর তাদের ঘরে একটি ছেলে শিশু জন্ম হয়। ছেলে সন্তান জন্মের পর মা-শিশু দুইজনে সুস্থ আছেন।

উল্লেখ্য, ডা. আব্দুল্লাহ আল-মামুন ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে মেডিক্যাল অফিসার হয়ে অর্থোপিডিক্স বিভাগে চিকিৎসা দিচ্ছেন৷ অন্যদিকে তার স্ত্রী ডা. নাফিজা বিনতে জামান হাসপাতালের এনেস্থিসিয়া বিভাগে মেডিক্যাল অফিসার হিসেবে নিযুক্ত হয়েছে। ইতিমধ্যে ডা. আব্দুল্লাহ আল-মামুন জরুরি বিভাগ ও বহিঃবিভাগে বাত ব্যাথা ও হাড়ভাঙ্গা রোগীদের চিকিৎসা সেবা দিয়ে যথেষ্ট সুনাম অর্জন করেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আরও পড়ুন