৭ই অক্টোবর, ২০২২ ইং | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

কমরেড রাশেদ খান মেনন এমপির পক্ষে, ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে ঈদ উপহার বিতরণ#

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:১৫ পূর্বাহ্ণ , ২৪ মে ২০২০, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বিল্পবী সভাপতি, ডাকসুর সাবেক ভিপি ও মেহনতি মানুষের লড়াই সংগ্রামের আস্হার প্রতীক কমরেড রাশেদ খান মেনন এমপির এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ।

অদ্য শনিবার বিজয়নগরে করোনাভাইরাসের কারনে কর্মহীন পার্টির কর্মী, সমর্থক,দরদীসহ সাধারন তিন শতাধিক মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী এবং নগদ ৪৭ হাজার টাকা বিতরন করা হয়। উপজেলার বিভিন্ন স্হানে এসব বিতরন করেন জেলা ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক সাংবাদিক দীপক চৌধুরী বাপ্পী।

এসময় তার সাথে ছিলেন জেলা কমিটির সদস্য সন্জয় পোদ্দার, দুলাল মিয়া, আয়েত আলি,অপূর্ব দেব,শ্রমিক নেতা সাহিন শাহ, কাউসার আলম,সুদিপ পাল প্রমুখ।

ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে এধরনের সহায়তা অব্যাহত রাখার জন্য টেলিকনফারেন্সে কমরেড রাশেদ খান মেনন দলীয় নেতা কর্মীদের নির্দেশ দিয়ে সকলকে ঈদের শুভেচ্ছা জানান। তিনি দুর্যোগকালিন সময়ে সকলকে স্বাস্হ্যবিধি মেনে চলারও আহবান জানান।একই সাথে সরকারের পাশাপাশি রাজনৈতিক দল,সামাজিক সংগঠনসহ বিওবানদেরকে এগিয়ে আসার আহবান জানান। বিজয়নগরে ওয়ার্কার্স পার্টির পক্ষে এধরনের সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলে দীপক চৌধুরী বাপ্পী জানান। এছাড়া তিনি সকলকে ঈদ শুভেচ্ছা জানান।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আরও পড়ুন