২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

হাসিনা-শামসুল হক ফাউন্ডেশন’ এর উদ্যোগে করোনা-বিপন্ন ৬ শত পরিবারের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ , ২০ মে ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

বায়ান্নের ভাষা আন্দোলনের সময় গঠিত সর্বদলীয় ছাত্র সংগ্রাম পরিষদের অন্যতম সদস্য, বীর মুক্তিযোদ্ধা, মরহুম অধ্যক্ষ এম. শামসুল হক ও তাঁর সহধর্মিনী ভাষা সৈনিক, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মিসেস হাসিনা হক এর নামাংকিত ‘হাসিনা-শামসুল হক ফাউন্ডেশন’এর উদ্যোগে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ মে) বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে ও বিকেল তিনটায় স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে করোনা-বিপন্ন ৬ শত পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, চিনি, লবণ, সেমাই ও সাবান।

উভয় অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন উপকারভোগী পরিবারের হাতে খাদ্য ও ঈদ উপহার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দফতর) আবু সাঈদ ও ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সরকার, চ্যানেল আই দর্শক ফোরামের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আছরারুন্নবী মোবারক, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের কোষাধ্যক্ষ মোঃ আশিকুল ইসলাম, দৈনিক সমতট বার্তা’পাঠক ফোরামের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন চৌধুরী রনি, নাট্যব্যক্তিত্ব জাদুকর সেলিম প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আরও পড়ুন