৭ই অক্টোবর, ২০২২ ইং | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

মিথ্যে মামলা ও ফেইসবুক পেইজে সংবাদেের প্রতিবাদে মানববন্ধন!!

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:৩২ অপরাহ্ণ , ১৮ মে ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

আমিনুল ইসলাম আহাদঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ব্যক্তিগত আক্রমণের শিকার বিশিষ্ট মুক্তিযোদ্ধার সন্তান মারুফ আলম ভূঁইয়া।

গতকাল ১৭ ই মে রোববার, মারুফ আলম ভূইয়ার(৩০) বিরুদ্ধে অহেতুক মিথ্যা মামলা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যে সংবাদের প্রতিবাদে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধা ও এলাকাবাসী।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, মনিয়ন্ধ ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার হামদু মিয়া, বীর মুক্তিযোদ্ধা ফজলুল ভুঁইয়ার বড় ছেলে মামুন ভূঁইয়া। মনিয়ন্দ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিন মিয়া, সাবেক সাধারণ সম্পাদক রাজিব ভূঁইয়া, রাব্বি ভূঁইয়া, ছাত্রনেতা হৃদয় চৌধুরী ও এলাকার সচেতন মহল।

সম্প্রতি কর্মমঠ ডি এন টি মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ঘাপটি মেরে থাকা জামাত শিবিরের ব্যক্তিগত আক্রমণের শিকার হয়েছেন ঢাকা কলেজের মেধাবী শিক্ষার্থী, মুক্তিযোদ্ধার সন্তান মারুফ আলম ভূঁইয়া এর প্রতিবাদে ফেঁসে উঠেছে মুক্তিযোদ্ধা এলাকাবাসী সুশীল সমাজ সহ সচেতন মহল।

এবিষয়ে আখাউড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন শফিক আলেয়া ও মনিয়ন্দ মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বলেন,মারুফ ভালো ছেলে মেধাবী শিক্ষার্থী তার বিরুদ্ধে মিথ্যা মামলা হওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার জোরালো দাবি জানাচ্ছি।

এদিকে মনিয়ন্দ ইউনিয়ন চেয়ারম্যান কামাল ভুইয়া বলেন, যে ঘটনাকে কেন্দ্র করে মারুফকে জরানো হয়েছে, তখন সে আমার সাথে স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হকের দেয়া ত্রান সামগ্রী বিতরণ কাজে ব্যস্ত ছিলেন। মারামারির ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা এবং চক্রান্ত

৬ নং ওয়ার্ড মেম্বার রেজাউল ইসলাম ভূঁইয়া বলেন, মামলার ঘটনা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন এই চক্রান্তকারীরা মারুফকে ফাঁসিয়ে মিথ্যা অভিযোগ তুলছে সে এই ধরনের ছেলে না,

এ বিষয়ে ছাত্রলীগ নেতা রাজিব ভূইয়া জানান, মারুফ আমাদের সাথে রাজনীতি করে আমার জানামতে সে কোনদিন মানুষের সাথে ভালো আচরণ ছাড়া খারাপ আচরণ করেনি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আরও পড়ুন