১লা অক্টোবর, ২০২২ ইং | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

শাহ আলমের ডিলারশিপ কেন বাতিল হবে না ব্যাখ্যা চেয়েছেন জেলা প্রশাসক

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ , ১২ মে ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

নিজস্ব প্রতিবেদকঃ ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ ওএমএস তালিকায় জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক, চেম্বার অব কমার্স এণ্ড ইণ্ডাস্ট্রির সহ-সভাপতি, রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি, জেলা রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি এবং ওএমএস ডিলার আলহাজ্ব মো. শাহ আলমের স্ত্রী-সন্তান-ভাই-শ্যালক-বোনসহ ১৩ স্বজনের অস্তিত্ব পেয়েছে প্রশাসন।

জেলা ওএমএস কমিটির সভাপতি ও জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান কেন তার ডিলারশীপ বাতিল করা হবেনা এই মর্মে ডিলার মো. শাহ আলমের কাছে ব্যাখ্যা তলব করেছেন।

বিস্তারিত——–ওয়ার্ড পর্যায়ে কাউন্সিলরের নেতৃত্বে সংরক্ষিত মহিলা কাউন্সিলর, সরকারি কর্মকর্তা-কর্মচারী একজন, শিক্ষক প্রতিনিধি, রেডক্রিসেন্ট, এনজিও, ইমাম, পুরোহিত ও গণমাধ্যম প্রতিনিধির সমন্বয়ে গঠিত দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি এই তালিকা প্রনয়ন করবে বলে নির্দেশনা থাকলেও আওয়ামী লীগ নেতা শাহ আলম নিজের কর্তৃত্বে তার পরিবারের লোকজনের নাম স্থান পায়। এছাড়াও আওয়ামী লীগ নেতা শাহআলম তার বাড়ির আশপাশের ধনার্ঢ্য ব্যাক্তিদের নামও ওএমএস তালিকায় উঠান। একাধিক পাঁচতলা বাড়ি রয়েছে এমন পরিবারের সদস্যরে নামও রয়েছে তালিকায়। প্রাথমিকভাবে তার গ্রাম কাউতলীতে এমন ২২ জনের নাম খুঁজে পায় প্রশাসন। ওয়ার্ড কাউন্সিলর মো. মাকবুল হোসেনের তিন ভাই মো. আরিফ, মো. হানিফ ও মো. গোলাম রাব্বীর নামও রয়েছে তালিকায়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আরও পড়ুন