২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

পবিত্র রাত্রিতে ৯ বছরের শিশুকে ধর্ষণ পাষণ্ড ধর্ষক গ্রেপ্তার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:২০ পূর্বাহ্ণ , ১০ এপ্রিল ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৯ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাক্রমে ধর্ষক আটক।
বৃহস্পতিবার সন্ধ্যার ওই ঘটনার পর মেয়েটির মা রক্তাক্ত অবস্থায় তাকে থানায় নিয়ে আসে শিশুটির চিৎকারে থানার আকাশ বাতাস ভারী হয়ে ওঠে। ওই সময় স্থানীয় ছাত্রলীগের কেউ একজন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল কে জানালে রুবেল বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করে শিশুটির সু চিকিৎসা এবং মামলা লেখা ও হওয়া পর্যন্ত তাদের পাশে থাকেন।

ধর্ষণের শিকার ওই শিশুটি বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। প্রচুর রক্তক্ষরণ হওয়ার চিকিৎসকের পরামর্শে স্থানীয় যমুনা টিভির সাংবাদিক সফিক রক্ত দিয়েছেন।

ধর্ষক কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার মৃত ঈমান আলীর ছেলে লিটন মিয়া (২৮)। পেশায় তিনি রিকশাচালক বলে জানা গেছেব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৯ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার ওই ঘটনার পর মেয়েটির মা রক্তাক্ত অবস্থায় তাকে থানায় নিয়ে আসে। এ সময় ওই ধর্ষককে থানায় দেখে শিশুটি চিৎকার করে ওঠে এবং ধর্ষককে চিহ্নিত করলে পুলিশ গ্রেপ্তার করে।
ধর্ষণের শিকার ওই শিশু ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। প্রচুর রক্তক্ষরণ হওয়ার চিকিৎসকের পরামর্শে স্থানীয় এক সাংবাদিক রক্ত দিয়েছেন। আটক হওয়া ধর্ষক হলেন- কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার মৃত ঈমান আলীর ছেলে লিটন মিয়া (২৮)। পেশায় তিনি রিকশাচালক বলে জানা গেছে

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আরও পড়ুন