৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

করোনা প্রতিরোধে ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল ছাত্রলীগ নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণঃ রুবেল ও শোভন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৫৭ পূর্বাহ্ণ , ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

জেলা ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ এর দৃষ্টি আকর্ষণ করে জানানো যাচ্ছে যে, বিশ্বব্যাপি আতংকের নাম Covid-19 করোনা ভাইরাস মোকাবেলায় বিশ্বব্যাপী দেশ সমূহে জনগণকে এই রোগ থেকে নিরাপদ রাখার জন্যে লক ডাউন বা গৃহ অবস্থান পদ্ধতি অবলম্বন করছে তার ধারাবাহিকতায় আমাদের দেশের সরকার দেশের জনগনকে এই ছোঁয়াছে রোগ থেকে মুক্ত রাখার লক্ষ্যে সকল দপ্তরের কার্যাবলী স্থগিত করে জনগনকে জরুরি প্রয়োজন ব্যাতীত স্বগৃহে অবস্থানে নির্দেশ প্রধান করে এবং এই সিদ্ধান্ত বাস্তবায়নের জন্যে আইন শৃঙ্খলা বাহিনীকে নির্দেশনা প্রদান করে।
তারপরে ও আমাদের অসচেতনতা ধরুন আমরা সরকারের সিধান্ত কে অগ্রাহ্য করে অহেতুক বাহিরে ঘুরাফেরা করছি। যার কারনে এই ভয়াবহ ছোঁয়াছে রোগটি অতি ক্রমশই সারা দেশ ব্যাপী ছড়িয়ে পড়ে মহা বিপর্যয়ের সৃষ্টির আশংকা করছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা।এমতাবস্থায় দেশ কে এই মহা বিপর্যয়ের হাত থেকে রক্ষার লক্ষ্যে জনসচেতনতা সৃষ্টির মাধ্যমে জনগণকে স্বগৃহে অবস্থান করানোর জন্যে জেলা ছাত্রলীগের প্রত্যেকেটি নেতাকর্মীকে নির্দেশ প্রদান করা হলো।
সেই সাথে জেলা ছাত্রলীগের অন্তর্গত ওয়ার্ড ছাত্রলীগ, উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের নিজঘর,আত্নীয়স্বজন,পাড়া-প্রতিবেশীদের সর্বোচ্চ ধৈর্য এবং সহীষন্নুতার সহিত কাজটি করা জন্যে আহবান জানানো হলো। প্রয়োজন বোধে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে সহযোগিতা করে নিজেকে সরকারের বা রাষ্ট্রের স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করার নির্দেশ প্রদান করা হলো।

  1. নির্দেশক্রমে
    রবিউল হোসেন রুবেল/শাহাদাৎ হোসেন শোভন
    সভাপতি/সাধারণ সম্পাদক
    ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন