৬ই অক্টোবর, ২০২২ ইং | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়ায় হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে প্রাবাসীদের বাড়ি বাড়ি সেনাবাহিনীর অভিযান

নির্বাহী সম্পাদক

প্রকাশিত: ১:৩৮ অপরাহ্ণ , ২৯ মার্চ ২০২০, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

জহির রায়হান : ব্রাহ্মণবাড়িয়ায় প্রবাসীদের হোম কোয়ারেন্টিন ও পরিচ্ছন্নতা নিশ্চিত করতে এবং সামাজিক দুরত্ব বজায় রাখতে শহরের বিভিন্ন এলাকায় কাজ করছে সেনাবাহিনী, পুলিশ প্রশাসন ও জেলা প্রশাসন।

আজ রবিবার (২৯ মার্চ) সকালে মেজর মাহফুজের নেতৃত্বে সেনাবাহিনীর সদস্যরা শহরের বিভিন্ন পাড়া মহল্লায় গিয়ে সদ্য ফেরৎ প্রবাসীরা হোম কোয়ারেন্টিন মানছে কি, না তা খতিয়ে দেখেন এবং জনস্বাস্থ্যের সুরক্ষায় তাদের নির্ধারিত সময় পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকতে সচেতন করেন।

এছাড়াও বেলা ১১টার দিকে জেলা প্রশাসনের উদ্যোগে শহরের সদর হাসপাতাল সড়কে জীবাণুনাশক ছিটিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা।

এ সময় জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক তানহারুল ইসলামসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে ১২ টি ছিন্নমূল পরিবারের মাঝে সরকারি সহায়তা হিসেবে চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করা হয়।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে গত ২৪ ঘন্টায় আরো ১০৭ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। রবিবার পর্যন্ত মোট ২৭৬৭ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এদের মধ্যে মেয়াদ পেরিয়ে যাওয়ায় ১৭৯৫ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইন থেকে মুক্ত করে দেয়া হয়েছে। বর্তমানে ৯৭২ জনকে প্রবাসী হোম কোয়ারেন্টিনে রয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন