২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়া শহর ছিনতাইকারীদের কবলে- সবাই সাবধান

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ , ২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

ব্রাহ্মণবাড়িয়ায় শহরের পৃথক পৃথক স্থানে এই ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার শহরের দক্ষিণ পৈরতলা ও পূর্ব মেড্ডা এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা ও ভুক্তভোগীরা জানায়, সকাল ৭টায় কুমিল্লা-সিলেট মহাসড়ক দিয়ে সিলেট থেকে পাথর বোঝাই একটি ট্রাক(ঢাকা মেট্রো ট-২২-২৩৩৪) চট্রগ্রাম যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়ার পৈরতলা টায়ার পাঞ্চার হয়ে যায়। টায়ার পাঞ্চার হওয়ার পর সড়কের পাশে ট্রাকটি দাঁড় করানো হয়। এসময় একটি সিএনজি যোগে ৩জন যুবক এসে ট্রাকের চালক মোহাম্মদ সাহেব আলী ও হেলপার সঞ্জুকে ছুড়ি ধরে সাথে থাকা ২০ হাজার টাকা নিয়ে যায়।

এদিকে, বেলা ১২টার দিকে দক্ষিণ পৈরতলা বাসস্ট্যান্ডে যানবাহন চলাচল বন্ধ থাকার সুবাধে সিলেটগামী তিন জন যুবককে গাড়িতে তুলে দেওয়ার কথা বলে আড়ালে নিয়ে ছিনতাই করে। এসময় তাদের সাথে থাকা টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়।

ছিনতাইয়ের স্বীকার হওয়া তিন যুবকের একজন মিল্লাত বলেন, আমাদের বাসে তুলে দিবে বলে সাথে করে নিয়ে যায় চৌরাস্তা থেকে ব্রীজের কাছাকাছি। সেখানে গিয়ে সাথের সব কিছু রেখে দেয়। বিষয়টি আমরা মোড়ে ডিউটি করা ট্রাফিক পুলিশকে জানালে উনারা কোন ব্যবস্থা নেননি।

এই ঘটনার প্রায় ঘন্টা খানেক আগে একই জায়গায় জাকির হোসেন নামের এক মাইক্রোবাস চালকের কাছ থেকে সাথে থাকা মোবাইল ও টাকা নিয়ে যায় ছিনতাইকারীরা।

এছাড়াও দুপুরে জেলা শহরের পূর্ব মেড্ডা এলাকায় রিকশা দিয়ে যাওয়ার সময় রিংকু (৩৫) নামের ঘাটুরার এক ব্যক্তির কাছ থেকে মোবাইল ও টাকা পয়সা ছিনতাই করে। আহত অবস্থায় সে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা নেয়৷

এবিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সেলিম উদ্দিন সাংবাদিকদের বলেন, ছিনতাইয়ের বিষয়ে আমরা অবগত নয়। শুনেছি একটি মারামারি ঘটনার বিষয়ে। ছিনতাইয়ের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। কেউ অভিযোগ দিলে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন