৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

নারায়ণগঞ্জ টুডে ডিজে পার্টি নিষিদ্ধ করলেন এসপি, বললেন এগুলো ইহুদি-নাসারাদের কাজ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ , ১৭ মার্চ ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

ডেস্করিপোর্ট;-  বিবাহ মুসলমানি কিংবা জন্মদিনসহ নানা ধরণের পারিবারিক আয়োজন এমনকী অন্যান্য অনুষ্ঠানের মধ্যেও গভীর রাত কখনো শেষ রাত পর্যন্ত উচ্চ শব্দে গান বাজানো হয় বিভিন্ন পাড়া মহল্লাতে। তবে, এবার আর সেসব চলবে না।

স্পষ্ট করেই এর উপর নিষেধাজ্ঞা জারি করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম। রোববার (১৫ মার্চ) ফতুল্লা মডেল থানার ‘ওপেন হাউজ ডে’তে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি ওই নিষেধাজ্ঞা জারি করেন।

একইসঙ্গে সাধারণ মানুষকেও এ ব্যাপারে সচেতন হওয়ার আহ্বান জানান এবং মধ্যরাতে উচ্চস্বরে গান বাজালে পুলিশকে খবর জানানোর জন্য আহ্বান জানান জেলা পুলিশের ঊর্ধ্বতন এই কর্মকর্তা। ডিজে পার্টি ইহুদি-নাসারাদের কাজ মন্তব্য করে পুলিশ সুপার বলেন, কোনো এলাকায় বিয়ের অনুষ্ঠানে গভীর রাত পর্যন্ত উচ্চশব্দে গান-বাজনা করলে আমাদের জানাবেন।

যে কাজ সাধারণ মানুষের স্বাভাবিক জীবনযাত্রায় ব্যাঘাত ঘটায় সেসব থেকে বিরত থাকতে হবে। এজন্য সচেতনতা জরুরী। ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী,পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহাদাত হোসেন, বিকেএমইএ’র প্রথম সহসভাপতি মো. হাতেম, বিকেএমইএর সহ-সভাপতি সারোয়ার আলম সোহেল প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন