৫ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

EN

বরিশালে পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ , ৬ মার্চ ২০২০, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

বরিশালে সুইসাইড নোট লিখে নিজের গলায় গুলি চালিয়ে হৃদয় চন্দ্র দাস (২১) নামে এক পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

আজ শুক্রবার (৬ মার্চ) দুপুর ১টার দিকে বরিশাল জেলা পুলিশ লাইন্সের নবনির্মিত ছয়তলা ব্যারাক হাউসের ছাদে তার মরদেহ পাওয়া যায়।

হৃদয় ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট চকদুশ এলাকার সুকন্ঠ চন্দ্র সাহার ছেলে। তিনি বরিশাল জেলা পুলিশের কনস্টেবল হিসেবে এক বছর তিন মাস আগে নিয়োগপ্রাপ্ত হন।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত সুপার মো. নাইমুল হক জানান, বৃহস্পতিবার (৫ মার্চ) দিবাগত রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত হৃদয় ব্যারাক হাউসের সামনে ডিউটিরত ছিলেন। এরপর তার মরদেহ ব্যারাক হাউসের ছাদে পাওয়া যায়।

তিনি জানান, হৃদয়ের পকেটে দু’টি চিঠি পাওয়া গেছে। বাবা ও ছোট ভাইয়ের কাছে লেখা চিঠি দু’টিতে তিনি তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে উল্লেখ করেছেন। এছাড়াও তার পকেটে থাকা মানিব্যাগ থেকে একটি মেয়ের ছবি পাওয়া গেছে। বিভিন্ন সূত্রে পাওয়া তথ্যানুযায়ী ধারণা করা হচ্ছে, প্রেমের সূত্র ধরেই এ আত্মহত্যার ঘটনা ঘটেছে। তারপরও বিষয়টি আমরা তদন্ত করে দেখা হচ্ছে। তার অস্ত্রসহ ছাদে যাওয়ার বিষয়ে যদি কোনো পুলিশ সদস্যের দায়িত্বে অবহেলা থাকে তাহলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন