৭ই অক্টোবর, ২০২২ ইং | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আজ গণভবনে যুব মহিলালীগের সভাপতি সন্পাদকের শেখ হাসিনার সাথে সাক্ষাৎ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ , ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

 

আজ দুপুর ২ টায় গণভবনে জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সঙ্গে, দেখা করেন, বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার এবং সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল।

গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সাথে সাক্ষাতের প্রথমেই তারা পাপিয়ার মত অপরাধীকে বিচারের কাঠগড়ায় দাঁড় করবার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীকে মাননীয় প্রধানমন্ত্রী যে নির্দেশ দিয়েছেন তার জন্য ধন্যবাদ জানান।

এছাড়া যুব মহিলা লীগের দুই সংগ্রামী নেত্রী নাজমা আক্তার এবং অধ্যাপক অপু উকিল, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নিকট,সামগ্রিক পরিস্থিতি অবহিত করেন , এবং তার নির্দেশনা চান।
মাননীয় প্রধানমন্ত্রী জাতির জনকের কন্যা দেশরত্ন শেখ হাসিনা, যুব মহিলা লীগের সংগ্রামী দুই নেত্রীকে দিকনির্দেশনা দিয়েছেন, এবং সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের মধ্যে যদি কেউ অপরাধের সঙ্গে জড়িত থাকে তাদের খুঁজে বের করে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবার জন্য দুই নেত্রীকে নির্দেশ দিয়েছেন।
Cp tania

সতকর্তমুলক বার্তাঃ যে বা যারা মিথ্যা বানোয়াট কথা লিখছেন যে, নাজমা আপা অপুদি প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে পারেননি এধরনের বিভ্রান্ত কথাবার্তা থেকে তারা সতর্ক হোন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  
আরও পড়ুন