২৮শে নভেম্বর, ২০২২ ইং | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

অসুস্থ ছাত্রলীগ নেতার পাশে দাঁড়ান

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৪৫ পূর্বাহ্ণ , ৯ ফেব্রুয়ারি ২০২০, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক মানব বিষয়ক সম্পাদক, বর্তমান জেলা ছাত্রলীগ কমিটির প্রস্তাবিত সহ-সভাপতি, ছোট ভাই ইমরুল আহমেদ দীর্ঘদিন যাবৎ দুটি কিডনি ডেমেজ এবং সারা শরীরে পানি হয়ে গুরুতর অসুস্থ। আজ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ইমরুল জীবনে কখনও সিগারেটও র্পযন্ত খাইনি। তার সাথে কিছুদিন পর পর ফোনে এবং সাক্ষাতে আমার যোগাযোগ হয়, তবে কিছুদিন যাবত গুরুতর অসুস্থতার কারণে সে বাসা থেকে বের না হওয়ার খবর পেয়ে, আজ তার কাউতলী বাসভবনে দেখতে যায় এবং খোঁজ খবরের এক ফাঁকে জানতে পারি, তার তার মা’ও স্ট্রোক করে ঢাকায় একটি হাসপাতালে ভর্তি আছেন।

অতএব বাসায় কেউ নেই। এখন তার এই অবস্থা দেখে আমাদের চোখের পানি ধরে রাখার মত নয়। মহান রাব্বুল আলামিনের কাছে খাস দিলে প্রার্থনা করছি যেন ইমরুল আহাম্মেদ ও তার মাকে পুরোপুরি সুস্থ করে দেন আমিন। দুঃখের কথা হল এই,, ইমরুল আহমেদ দীর্ঘ এক যুগেরও বেশি ছাত্রলীগ রাজনীতি সক্রিয়ভাবে করে আসছে। আজ তার খোঁজখবর নেওয়ার মতন দলের কোন নেতৃবৃন্দ আসে নাই। বর্তমানে আওয়ামী পরিবারে সারা বাংলাদেশ নব্য নেতাকর্মী ব্যাঙের ছাতার মতন বেড়ে চলেছে তার মাঝে ত্যাগী এবং সক্রিয়দের খোঁজখবর নেওয়ার মতন সময় আর হয়ে উঠে না।

অথচ বঙ্গবন্ধুকে নিয়ে যারা কটুক্তি করতো, আওয়ামী রাজনীতির কখনোই পক্ষ ছিলো না, তাদেরকে ডেকে নিয়ে চিকিৎসার জন্য লক্ষ লক্ষ টাকা অনুদান দিচ্ছে। জানিনা ত্যাগী এবং সক্রিয় এই কর্মীদের আদৌ মূল্যায়ন হবে কি.?

এর মধ্যে অবস্থিত ছিলাম ”আমি” এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগ নেতা সৈয়দ মুহিত আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইমরানুল হক ভূঁইয়া রনি, ব্রাহ্মণবাড়িয়া পৌর ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুল আওয়াল মাসুম। ইমরুল আহমেদ ও তার মায়ের রোগ মুক্তি কামনায় সকল স্তরের মানুষের কাছে দোয়ার দরখাস্ত রইল।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  
আরও পড়ুন