২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির এর ছোট ভাই সফল রাজনীতিবিদ মানিকের অকাল মৃত্যু

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১:৫২ পূর্বাহ্ণ , ২৬ জানুয়ারি ২০২০, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

বড় ভাইয়ের কাঁধে ছোট ভাইয়ের লাশের ওজন সীসার চেয়েও ভারি।গত শুক্রবার এমন একটি মৃত্যুর ঘটনা ঘটেছে বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের কামালমোড়া গ্রামে।

গত শুক্রবার ভোর ৫ ঘটিকায় পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির পিপিএম বিপিএমের ছোট ভাই  মনির হোসেন মানিক  বিজয়নগর উপজেলার কামালমোড়া গ্রামের নীজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমের বাবা ও মায়ের বয়স শতবর্ষ পেরিয়ে গেলেও অসুস্থ অবস্থায় বিছানায় শোয়ে বেঁচে আছেন। বাবা মা জীবিত থেকেও সন্তানকে শেষ বিদায় দিতে পারে নাই! তার চেয়ে দুঃখ কষ্ট আর কি হতে পারে? খুবই বেদনাদা।।

তিনি ছিলেন পাহাড়পুর ইউনিয়নের প্রবীণ মুরুব্বি বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ এলাহি মিয়া মেম্বার সাহেবের ৬ষ্ঠ ছেলে ও রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির পিপিএম বিপিএম ছোট ভাই পাহাড়পুর ইউনিয়ন ছাত্রলীগ, আওয়ামী যুবলীগ ও শ্রমিকলীগের সাবেক সফল সভাপতি মোঃ মনির হোসেন মানিক ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মরহুমের অকাল মৃত্যুতে বিজয়নগর বাসী শোকাহত।

উপজেলা আওয়ামীলীগের পক্ষে জাহাঙ্গীর মৃধা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে আল্লাহপাকের কাছে প্রার্থনা করেন মরহুমকে জান্নাতুল ফেরদৌস নসীব দান করেন একই সাথে তার বৃদ্ধ অসুস্থ বাবা ও মায়ের জন্য দোয়া ও প্রার্থনা দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা  করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

January 2020
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন