২৬শে অক্টোবর, ২০২১ ইং | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়া কওমি মাদ্রাসার সকল সংবাদ বর্জনের সিদ্ধান্ত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৪৯ পূর্বাহ্ণ , ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

সাংবাদিকদের সাথে অশোভন আচরনের প্রতিবাদে
ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সকল সংবাদ বর্জনের সিদ্ধান্ত নিয়েেছেে সকল সাংবাদিক
ব্রাহ্মণবাড়িয়ায় গত ২০জানুয়ারি “ এদারায়ে তালিমিয়া, ব্রাহ্মণবাড়িয়ার ব্যানারে অনুষ্ঠিত একটি মানববন্ধনের সংবাদ বিভিন্ন জাতীয় পত্রিকায় না ছাপানোর কারনে এবং তাদের কর্মসূচী চলাকালে মাদরাসার কয়েকজন ছাত্র ও শিক্ষক কর্তৃক বিভিন্ন জাতীয় দৈনিকের সাংবাদিকদের সাথে অশোভন ও উদ্ধত্যপূর্ন আচরনের প্রতিবাদে গতকাল বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীর পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, মোহাম্মদ আরজু, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাদেকুর রহমান, আ.ফ.ম কাউছার এমরান, সাংবাদিক জয়দুল হোসেন, মোঃ বাহারুল ইসলাম মোল্লা, আবদুন নূর, পিযুষ কান্তি আচার্য, নজরুল ইসলাম শাহজাদা, নিয়াজ মুহাম্মদ খান বিটু, মোঃ মজিবুর রহমান, মোঃ মনির হোসেন, উজ্জ্বল চক্রবর্তী, মীর মোহাম্মদ শাহীন, তোফাজ্জল হোসেন, মনিরুজ্জামান পলাশ প্রমুখ।
সভায় সর্বসম্মতভাবে ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসাসহ জেলার সকল কওমী মাদরাসা এবং হেফাজতে ইসলামের সংবাদ অনির্দিষ্টকালের জন্য বর্জনের সিদ্ধান্ত গৃহিত হয়। পাশাপাশি পেশাগত কাজে সাংবাদিকদের নিরাপত্তা বিধানের জন্য সরকারের কাছে দাবি জানানো হয়।
সভায় প্রেসক্লাবের সকল সদস্যগন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টোনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

January 2020
M T W T F S S
« Dec   Feb »
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন