৬ই অক্টোবর, ২০২২ ইং | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

প্রধানমন্ত্রী আত্মীয় সেজে প্রতারণা অর্থ আত্মসাৎ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ , ২৭ অক্টোবর ২০১৯, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

 

 

    প্রতারক, তবে দম আছে বটে। প্রতারণাই যখন করবে, তাহলে ছোটখাটো কেন? বেশ ডাটের সাথেই করবেন। এমনটিই হয়তো ছিলো তাদের মনে। তাইতো সাজলেন খোদ প্রধানমন্ত্রীর অাত্মীয়। তাও অাবার যে সে রকমের অাত্মীয় নয়। প্রধানমন্ত্রীর বেয়াই খন্দকার মোশারফের ভাই এবং সরকারি বড় কর্মকর্তাও সাজলেন খন্দকার বাবর নামের প্রতারক।

প্রধানমন্ত্রীর বেয়াইর ভাই পরিচয় দিয়ে সরকারি চাকরি দেয়ার নাম করে বিভিন্ন সময় মানুষজনদের কাছ থেকে সুকৌশলে টাকা আত্মসাত করেই চলছিলো। সম্প্রতি পুলিশ কনস্টেবল নিয়োগের সময় চাকরি দেয়ার কথা বলে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার গোপালপুর গ্রামের আবু মুছার পুত্র অাবু ইছহাকের কাছ থেকে পর্যায়ক্রমে সাড়ে তিন লাখ টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্রটি। ভুক্তভোগীর পরিবার এই বিষয়ে মামলা করলে পুলিশ অনুসন্ধান চালিয়ে খন্দকার বাবর এবং তারই সহযোগী রহিমকে গ্রেপ্তার করে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানা পুলিশের হাতে বরিশাল জেলা সদর থেকে শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃত দুুই প্রতারক হলেন, কুষ্টিয়া জেলার সদর উপজেলার মনোহরদিয়া গ্রামের মৃত সাহার আলীর পুত্র এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার চেলিখলা পশ্চিম পাড়া শাহী জামে মসজিদের ইমাম আব্দুর রহিম (৩৩) ও ঝালকাঠি জেলার মির্জাপুর এলাকার মৃত সোলেমান খাঁর পুত্র ইয়াছিন খাঁ ওরফে খন্দকার বাবর (৪০)। ২৬ অক্টোবর’১৯ শনিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

October 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আরও পড়ুন