২৭শে জানুয়ারি, ২০২৩ ইং | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আনন্দ টিভির সর্বোচ্ছ রিপোর্ট প্রেরনকারী হিসেবে- শ্রেষ্ঠত্ব অর্জন করে ক্রেস্ট ও সনদ পেলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি, মনির হোসেন টিপু

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১:৩৫ পূর্বাহ্ণ , ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

 

       নিজস্ব প্রতিনিধিঃ

আনন্দ টিভির দুইদিন ব্যাপি প্রতিনিধি সন্মেলনের ঝাঁক ঝমক অনুষ্টানের মধ্য দিয়ে শেষ হয়। এই সময় সাড়া বাংলাদেশের প্রতিনিধিরা কক্সবাজারের উপস্থিত ছিলেন। ২০-৭-২০১৯ ইং তারিখ সন্ধায় অনুষ্টান শুরু হয়ে রাত সারে এগারোটা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে। নাটক,নৃত্য, গান ক্রেষ্ট প্রদান করে অনুষ্টান শেষ হয়।

আনন্দ টিভির সারাদেশের সর্বোচ্ছ রিপোর্ট প্রেরনকারী হিসেবে- শ্রেষ্ঠত্ব অর্জন করে পুরস্কার স্বরুপ ক্রেস্ট ও সনদ পেলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি, মনির হোসেন টিপু

জানা যায়, আনন্দ টিভি’র উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় কক্সবাজার সমুদ্র সৈকতে এক আনন্দ উৎসবের আয়োজন করে। এ অনুষ্ঠানে সর্বমোট ১৪ জন প্রতিনিধিকে তাদের কাজের স্বীকৃতি স্বরুপ বিভিন্ন বিভাগে এ সম্মাননা প্রদান করা হয়।

এ অনুষ্ঠানে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন, আনন্দ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, কক্সবাজার টুরিষ্ট পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, কক্সবাজার র‌্যাব- ১৫ এর অধিনায়ক আজিম আহমেদ, আনন্দ টিভি’র এইচআর এডমিন সাইফুল ইসলাম, ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মিরন আহমেদ, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী প্রমুখ।
এদিকে আনন্দ টিভি কর্তৃপক্ষ সাড়া দেশের প্রতিনিধির মধ্যে থেকে ১৪ জন কে যোগ্যতা অনুসারে সন্মাননা প্রদান করেন।
সর্বোচ্ছ রিপোর্ট প্রেরনকারী ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মনির হোসেন টিপু বলেন, আনন্দ টিভির জন্য আমি গর্বিত প্রতিদিন যে কোনো সময় রিপোর্টের কাজ করেছি, সেই কাজের সন্মান পেয়ে আমি নিজেকে ধন্য মনে করি,এই সময় তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন এবং আল্লাহ তায়ালা নিকট শোকরিয়া জানান। তিনি আরও বলেন বাংলাদেশের জনপ্রিয় আনন্দ টিভির পক্ষথেকে আমাকে সম্মাননা প্রদান করায় আনন্দ টিভি পরিবারের কে ধন্যবাদ ও তাদের নিকট চির কৃতজ্ঞতাবোধ প্রকাশ করছি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2019
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আরও পড়ুন