৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়ায় নতুন এসপি আনিসুর রহমান এর যোগদান

জহির রায়হান

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ , ২৮ জুলাই ২০১৯, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

ব্রাহ্মণবাড়িয়ার নতুন এসপি হিসেবে দায়িত্ব নিলেন মোহাম্মদ আনিসুর রহমান। গত শনিবার অপরাহ্নে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিদায়ী পুলিশ সুপার মো: আনোয়ার হোসেন খান বিপিএম(বার), পিপিএম এর কাছ থেকে নবাগত পুলিশ সুপারের দায়িত্বভার গ্রহণ করেছেন তিনি।

ইতিপূর্বে ঢাকা মহানগর পুলিশে উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন ব্রাহ্মণবাড়িয়ার এই নবাগত এসপি আনিসুর রহমান।

জেলায় যোগাদানের পূর্বে তিনি ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জ, বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম এঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ ব্রাহ্মণবাড়িয়া জেলার নতুন পুলিশ সুপার’কে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। জেলায় যোগাদানের সময় জেলার নয়টি থানার অফিসার ইনচার্জসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ সম্মান প্রদর্শনের মাধ্যমে নবাগত এই পুলিশ সুপারকে বরণ করে নেন।

মোহাম্মদ আনিসুর রহমান পহেলা অক্টোবর বরিশাল জেলায় জন্ম গ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে এল.এল.বি (অনার্স) এবং এলএলএম ডিগ্রী অর্জন করেন। তিনি ২৪ তম বিসিএস (পুলিশ) ক্যাডারে মনোনীত হয়ে ২ জুলাই ২০০৫ খ্রিঃ বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। পারিবারিক জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক।

এসপি মোহাম্মদ আনিসুর রহমান গত ২০১০সাল হতে ২০১২ সাল এবং ২০১৫ সাল হতে ২০১৬ সাল পর্যন্ত UNAMID, জাতিসংঘ শান্তিরক্ষা সুদান দারফুর মিশনে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে সর্বস্তরের নাগরিকদের সহযোগিতা কামনা করেন এ নবাগত পুলিশ সুপার।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2019
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন