২৬শে অক্টোবর, ২০২১ ইং | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা ও র‌্যালী অনুষ্ঠিত

জহির রায়হান

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ , ২৭ জুলাই ২০১৯, শনিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের ২৫ বছর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের রজত জয়ন্তী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে আলোচনা সভা,কেক কাটা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দুপুরে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক এস.এম.মান্নান জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন।

এতে বিশেষ অতিথি ছিলেন,কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী,কসবা পৌর মেয়র এমারন উদ্দিন জুয়েল,উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন,উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ,সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন, উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মো:নাজমুল আলম বেদন,কসবা পৌর সেচ্ছাসেবকলীগের আহবায়ক আল আমীন সরকার প্রমুখ।

এই সময় কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,এ.কে আজাদ বাপ্পী,প্রভাষক নজরুল ইসলাম,মো: ইকবাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ উপজেলা,ইউনিয়ন,ওয়ার্ড পর্যায়ে সেচ্ছাসেবকলীগৈর নেতাকর্মীরা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

আলোচনা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা কেক কেটে রজত জয়ন্তী পালন করেন। পরিশেষে উপজেলা চত্বর থেকে একটি শোভাযাত্রা বের করে প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2019
M T W T F S S
« May   Aug »
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন