১লা অক্টোবর, ২০২২ ইং | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে হুইপের মেয়েকে উত্ত্যক্তের ঘটনায় গ্রেপ্তার যুবক

জহির রায়হান

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ , ২৫ জুলাই ২০১৯, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়েকে উত্ত্যক্ত করা এবং কসবা উপজেলার এক যুবককে আদালতে পেশকার পদে চাকরি দেয়ার নাম করে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা আত্মসাৎ করার অভিযোগে আকতার হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার নোয়াগাঁও গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। আকতার হোসেন কুমিল্লার দেবিদ্বার উপজেলার ইস্টগ্রামের আব্দুল সালামের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, আকতারের নানাবাড়ি কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামে। সে প্রায়ই নানাবাড়ি আসা-যাওয়া করত। তার বাবা আব্দুল সালাম পেশায় একজন মাছ ব্যবসায়ী। কিন্তু আকতার নিজেকে আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল।

আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের সংসদ সদস্য। আনিসুল হকের কোনো সন্তান নেই। আকতার আইনমন্ত্রীর ছেলে পরিচয় দিয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়েকে ফোনে উত্ত্যক্ত করত। বিষয়টি মন্ত্রীকে জানানো হলে আইনমন্ত্রীর সাবেক এপিএস ও বর্তমান কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার বাদী হয়ে বুধবার আকতারের বিরুদ্ধে থানায় মামলা করেন। পরে বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার নোয়াগাঁও গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়ার (কসবা সার্কেল) এএসপি আবদুল করিম মুঠোফোনে জানান, এ বিষয়ে আকতারের বিরুদ্ধে কসবা থানায় একটি মামলা রুজু হয়। পরে বৃহস্পতিবার সকালে তার নানাবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। হুইপের মেয়েকে উত্ত্যক্ত করার বিষয়ে সত্যতা পাওয়া গেছে। বর্তমানে মামলার তদন্ত চলছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2019
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন